previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  হবিগঞ্জ সদর  >  বর্তমান নিবন্ধ

একুশের প্রথম প্রহরে হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে দৈনিক আমার হবিগঞ্জ পরিবারের পুষ্পস্তবক অর্পণ

 ফেব্রুয়ারী ২১, ২০২১  /  কোন মন্তব্য নাই

স্টাফ রিপোর্টার :  একুশে ফেব্রæয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে হবিগঞ্জে নবনির্মিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি  গভীর শ্রদ্ধা নিবেদন  করেছেন হবিগঞ্জের জেলা প্রশাসনের কর্মকর্তারা। শনিবার (২১ফেব্রুয়ারি) রাত ১২টা ১ মিনিটে হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এড. আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এড. আব্দুল মজিদ খান, হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ মুশফিক হোসেন চৌধুরী, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্তি জেলা প্রশাসক মর্জিনা আক্তার, তারেক মোহাম্মদ জাকারিয়াসহ জেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দরা।

ছবি : একুশের প্রথম প্রহরে হবিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা প্রশাসনের সাথে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্তসহ কর্মকর্তারা

এরপরই পুষ্পস্তবক অর্পণ করেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক প্রকৌশলী সুশান্ত দাস গুপ্ত, হবিগঞ্জের বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীরা। এ সময় ‘আমার ভাইয়ের রক্তে রাঙ্গানো একুশে ফেব্রæয়ারী/আমি কি ভুলিতে পারি’ গানের সুর বাজতে থাকে। পুষ্পস্তবক অর্পণের পর নীরবে দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন দৈনিক আমার হবিগঞ্জ পরিবারের সদস্যরা।

ছবি : দৈনিক আমার হবিগঞ্জ পবিরারের পক্ষে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণের পূর্বমুহুর্তে

উল্লেখ্য, ভাষা আন্দোলন দমন করতে ১৯৫২ সালের আজকের এই দিনে তৎকালীন পূর্ব পাকিস্তান সরকার ঢাকায় ১৪৪ ধারা জারি করে। ছাত্ররা ১৪৪ ধারা ভঙ্গ করে মিছিল করেন। সেই মিছিলে গুলি চলে। গুলিতে শহীদ হন সালাম, রফিক, বরকত, জব্বার। তাদের স্মরণেই হবিগঞ্জবাসী এই শহীদ মিনারের সামনে এসে বিনম্র শ্রদ্ধা জানিয়েছে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বঙ্গবন্ধু ম্যারাথন উদ্বোধন করলেন জেলা প্রশাসক কামরুল হাসান

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!