previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বানিয়াচং  >  বর্তমান নিবন্ধ

সরকারের বিরুদ্ধে গিয়ে মিছিল-মিটিং করার সিদ্ধান্ত কৃষকলীগ নেতা হুমায়ুনের !

বিষয়টি তার সম্পুর্ণ ব্যক্তিগত। এটা কোনো দলীয় বিষয় না যে আমাদের আন্দোলন করতে হবে। এটা নিয়ে কোনো কিছু করা মানে সরকারের বিরুদ্ধে গিয়ে দাঁড়ানো। আমরাতো দলীয় লোক। মামলা তার নিজস্ব গতিতে চলবে। এখানে দলকে কেন টেনে আনা হচ্ছে বুঝলাম না। তার পক্ষ হয়ে মিছিল-মিটিং করা মানে সরকারের বিরুদ্ধে গিয়ে এসব করা

 ফেব্রুয়ারী ১৭, ২০২১  /  কোন মন্তব্য নাই

রায়হান উদ্দিন সুমন :  সরকারের কোটি কোটি টাকা আত্নসাতে দায়ের করা মামলা প্রত্যাহার করার জন্য কৃষকলীগের নেতাদের নিয়ে পরামর্শ সভা করেছে মামলার এফআইআর ভুক্ত আসামি বানিয়াচং ১১নং মক্রমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,জেলা কৃষকলীগের সভাপতি ও কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য হুমায়ুন কবীর রেজা।

 

গত মঙ্গলবার (১৬ফেব্রুয়ারি) সন্ধ্যায় উমেদনগরস্থ তার বাসভবনে এই সভার আয়োজন করেন হুমায়ুন কবীর রেজা। সভায় বেশ কয়েকটি উপজেলার নেতৃবৃন্দ ছাড়াও জেলা পর্যায়ের গুটিকয়েক নেতাকর্মী উপস্থিত ছিলেন। তবে এই সভায় জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ মুক্তার হোসেন বেনু উপস্থিত ছিলেন না।

 

 

ছবি : সরকারের দায়ের করা মামলার এফআইআরভুক্ত আসামি জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবীর রেজার ফাইল ছবি

 

 

সুত্র জানিয়েছে,তার ব্যক্তিগত বিষয়টি সম্পুর্ণ দলীয়ভাবে নিয়ে নেতাকর্মীদের এক প্রকার চাপ সৃষ্টি করে প্রতিবাদ করার জন্য সভায় উপস্থিত নেতাদের বলে দেন হুমায়ুন কবীর রেজা। তবে কয়েক নেতা তার কথা বাধ সাধলেও কমিটি ভেঙ্গে দেয়ার ভয়ে পরে তারা মানতে বাধ্য হন। সরকারি টাকা আত্নসাতের মামলাটি দলীয় ভাবে নিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছেন কৃষকলীগ নেতা হুমায়ুন কবীর রেজা।

 

সুত্র আরো জানায়,প্রতিটি উপজেলায় মামলা প্রত্যাহার চেয়ে বিক্ষোভ মিছিল করার পর আগামী সোমবার জেলা পর্যায়ে সব উপজেলার নেতাদের সমন্বয়ে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করার জন্যও সিদ্ধান্ত হয় ওই পরামর্শ সভায়। তবে তার এই সিদ্ধান্তে কয়েকজন প্রতিবাদ করলেও তাদেরকে ধমক দিয়ে বসিয়ে দেন হুমায়ুন কবীর রেজা। অন্যদিকে মামলা প্রত্যাহার চেয়ে পত্রিকায় বিবৃতি দিয়ে সংবাদ প্রকাশের সাথে যে ছবি ব্যবহার করা হয়েছে সেটা ওই দিনের ছবি ছিল না। ছবিটি অনেক আগের বলে একটি সুত্র নিশ্চিত করেছে। সেখানেও হুমায়ুন কবীর রেজা দুর্নীতির আশ্রয় নিয়েছেন।

 

নাম প্রকাশ না করার শর্তে জেলার কয়েকজন কৃষকলীগ নেতা দৈনিক আমার হবিগঞ্জকে জানান,সরকারের কোটি কোটি টাকার আত্নসাতের কারণে সরকার মামলা করছে। আর বিষয়টি তার সম্পুর্ণ ব্যক্তিগত। এটা কোনো দলীয় বিষয় না যে আমাদের আন্দোলন করতে হবে। এটা নিয়ে কোনো কিছু করা মানে সরকারের বিরুদ্ধে গিয়ে দাঁড়ানো। আমরাতো দলীয় লোক। মামলা তার নিজস্ব গতিতে চলবে। এখানে দলকে কেন টেনে আনা হচ্ছে বুঝলাম না। তার পক্ষ হয়ে মিছিল-মিটিং করা মানে সরকারের বিরুদ্ধে গিয়ে এসব করা।

 

অন্যদিকে দলের সচেতন নেতাকর্মীরা জানিয়েছেন-সরকারের টাকা আত্নসাত মামলায় এফআইআরভুক্ত জেলা কৃষকলীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা। যেহেতু সে এখন এফআইআরভুক্ত আসামি সেহেতু তাকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা এখন পুলিশের দায়িত্ব। আশা করি খুব দ্রুতই তাকে গ্রেফতার করবে পুলিশ।

 

এই বিষয়ে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ মুক্তার হোসেন বেনু’র সাথে কথা বলার চেষ্টা করা হলে তার ব্যবহৃত নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

 

পরে কথা হয় কৃষকলীগের য্গ্মু সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আমীন উসমান এর সাথে। তিনি দৈনিক আমার হবিগঞ্জকে জানান,এই উদ্ভট সিদ্ধান্তের বিষয়ে আমি কিছু জানিনা। আর সে যে পরামর্শ সভা করছে সেটাও আমাকে বলেনি। সেটা তার ব্যক্তিগত বিষয়। আমরা সব সময় দুর্নীতির বিপক্ষে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বানিয়াচং থানা পুলিশের বিশেষ অভিযান : গ্রেফতার ৫

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!