previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  মাধবপুর  >  বর্তমান নিবন্ধ

মাধবপুর পৌরসভার নির্বাচন প্রার্থীদের গণসংযোগ : ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে

আগামী ১৬ জানুয়ারি, শনিবার ব্যালটের মাধ্যমে মাধবপুর পৌরসভায় ভোট গ্রহণ হবে

 জানুয়ারী ১২, ২০২১  /  কোন মন্তব্য নাই

পলাশ পাল :  মাধবপুর পৌরসভার নির্বাচন প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে, প্রার্থীরা প্রতিশ্রুতি আর ভোটের জন্য ছুটছেন পৌরবাসীর দ্বারে দ্বারে
 (১২ জানুয়ারি) মঙ্গলবার হবিগঞ্জের মাধবপুর পৌরসভার নির্বাচন প্রার্থীদের গণসংযোগ আর প্রচার-প্রচারণায় জমে উঠছে।
আগামী ১৬ জানুয়ারি, শনিবার ব্যালটের মাধ্যমে মাধবপুর পৌরসভায় ভোট গ্রহণ হবে।  নির্বাচনে মেয়র পদে ৪জন, কাউন্সিলর পদে ৩৭ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৭ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
মাধবপুর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র ২ প্রার্থী অংশ নিয়েছেন।
মাধবপুর পৌরসভার মোট ভোটার সংখ্যা ১৫ হাজার ৯৮৭ জন।পুরুষ ভোটার ৮১০৭ মহিলা ভোটার ৭৮৮০।  ভোট কেন্দ্র ৯টি।
 প্রার্থীরা প্রতিশ্রুতি আর ভোটের জন্য ছুটছেন পৌরবাসীর দ্বারে দ্বারে।  মাদক ও সন্ত্রাসমুক্ত  আধুনিক পৌরসভা গড়ার অঙ্গিকার করছেন। প্রত্যেকেই নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি।  এবার নির্বাচনে ভোটারদের প্রত্যাশাও বেশি।  সৎ ও যোগ্য,উন্নয়নমূলক কর্মকান্ড অগ্রাধিকার দিয়েই তারা  প্রার্থী বাছাই করবেন।
পৌর শহরের অলিগলিতে নির্বাচনী উৎসবে মেতেছেন ভোটাররা।  ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে পুরো শহর। চায়ের কাপ থেকে শুরু করে পাড়া মহল্লায় এখন আলোচনার বিষয় শুধু নির্বাচন। প্রার্থীরা ভোট চেয়ে  বেড়াচ্ছেন তাদের নির্বাচনী এলাকা।
১৯৯৭ সালে পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে পৌর মেয়রের পদটি আওয়ামীলীগের দখলে।  জন জরিপে এবারও ব্যাতিক্রম হওয়ার সম্ভাবনা নাই।  একটি সমৃদ্ধ পৌরসভা উন্নয়ন ত্বরান্বিত করার জন্য সরকার দলীয় মেয়রের বিকল্প নেই এ কথা পৌর ভোটাররা বুঝে গেছেন।
আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী শ্রীদাম দাশ গুপ্ত ব্যাপক গণসংযোগ করে বেড়াচ্ছেন। তিনি জানান, মেয়র নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে মাধবপুর পৌরসভার সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধানের ব্যবস্থা করা হবে।  তিনি মাধবপুর পৌরসভার বর্জ্য ব্যবস্থাপনা এবং মৌলিক সমস্যাগুলো সমাধানের মাধ্যমে আধুনিক পৌরসভা গঠনের প্রতিশ্রুতি দেন।
অন্যদিকে সমানভাবে প্রতিটি ঘরে ঘরে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী হাবিবুর রহমান মানিক বলেন, আমি নির্বাচিত হলে মাধবপুর পৌরসভা একটি মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলব।  মাদক ও সন্ত্রাসমুক্ত পৌর শহর গড়ে তুলব। প্রত্যেক ভোটারকে ভোটকেন্দ্রে গিয়ে ভোট প্রধানের আহ্বান জানান তিনি।
স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযাদ্ধা সাবেক মেয়র শাহ মোঃ মুসলিম বলেন, আমি শতভাগ আশাবাদী ১৬ তারিখ নির্বাচনে জয়ী হব ইনশাআল্লাহ।
স্বতন্ত্র প্রার্থী পংকজ কুমার সাহা বলেন, মাধবপুর পৌরসভার বর্তমান মেয়র হিরেন্দ্র লালা সাহা আমার বড় ভাই ১০ বছর যাবত সুনামের সাথে মেয়রের দায়িত্ব পালন করেন। আমি নির্বাচিত হলে পৌরসভার উন্নায়নের দ্বারা অব্যাহত রাখব এবং আমি শতভাগ আশাবাদী ১৬ তারিখের নির্বাচনে জয়ী হব।
একইভাবে নিজ নিজ প্রতীকে ভোট প্রার্থনা করে পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন কাউন্সিলর প্রার্থীরাও। সবাই নিজ নিজ প্রতীকে ভোট দিতে ভোটারদের কাছে অনুরোধ জানান।
পিছিয়ে নেই মহিলা প্রার্থীরাও। তারাও মা-বোনদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছেন।  সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ইশরাত জাহান ডলি বলেন, আমি মানুষের জন্য সবসময় কাজ করি।  মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়াই। আশা করছি, ভোটাররা আমাকে বঞ্চিত করবেন না।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

৯৯% নেতাকর্মী টাকায় বিক্রি হয়ে গেছে : আ’লীগের পরাজিত প্রার্থী শ্রীধাম দাশ গুপ্ত

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!