previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  হবিগঞ্জ সদর  >  বর্তমান নিবন্ধ

হবিগঞ্জের পইল গ্রামে বিনামূল্যে এক হাজার রোগীকে চক্ষু রোগের চিকিৎসা প্রদান 

 জানুয়ারী ৮, ২০২১  /  কোন মন্তব্য নাই

এম.এ.রাজা।। প্রতি বছরের মতো এবারও হবিগঞ্জ সদর উপজেলার পইল গ্রামে বিনা মূল্যে চক্ষু শিবিরে এক হাজার রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার (৭ই ডিসেম্বর) সকালে স্থানীয় পইলল ইউনিয়ন পরিষদ মাঠে চক্ষু শিবিরের উদ্বোধন অনুষ্ঠান আয়োজন করা হয়। বিশিষ্টি চক্ষু বিশেষজ্ঞ লায়ন সৈয়দ হামেদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এএসপি রবিউল আলম ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত হোসেন রুবেল ।

ছবি : মঞ্চে উপস্থিত নেতৃবৃন্দ

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, ব্যাংকার শাহ জয়নাল আবেদিন রাসেল, পইল মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের পরিদর্শিকা নুরজাহান বেগম প্রমুখ। সভায় লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ গ্রেটার এর প্রেসিডেন্ট লায়ন নাসির হায়দার চৌধুরী, সেক্রেটারী লায়ন শহিদুল ইসলাম রাসেল, ট্রেজারার লায়ন মোঃ ইউনুছ আলী, প্রাক্তন সভাপতি ও রিজিয়ন চেয়ারপার্সন লায়ন প্রদীপ কুমার পোদ্দার, এম.জি.এফ জোন চেয়ারপার্সন লায়ন মনজ কান্তি সাহা, রিজিয়ন চেয়ারপার্সন লায়ন সুব্রত কুমার সেন, লায়ন সরোয়ার হোসেন টিটু, লায়ন ডাঃ পিযুষ কান্তি দাস, লায়ন ডাঃ অনুতম বণিক, লায়ন ডাঃ ভম্বেশ চন্দ্র রায়, আহমেদ মনির খান, ডাঃ আব্দুল গাফফার, ডাঃ রজিন বৌদ্দসহ স্থানী ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ছবি : প্রধান অতিথির বক্তব্য রাখছেন এএসপি রবিউল আলম

লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ গ্রেটার এবং স্থানীয় শহীদ এনাম স্মৃতি সংঘের উদ্যোগে আয়োজিত এবং সার্বিক তত্বাবধানে ছিলেন পইল ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ। চক্ষু শিবিরে ১ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা, ব্যবস্থাপত্র ঔষধ ও দুই শতাধিক গরিব, অসহায় ও দুঃস্থ রোগীর চোখে অপারেশন ছাড়াই বিদেশী ল্যান্স সংযোজন করা হয়। এছাড়া অনুষ্ঠানে মাতৃ ও শিশু স্বাস্থ্যে বিশেষ অবদানের জন্য পইল ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রের এফডব্লিউভি নুরজাহান বেগমকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। সভায় বক্তারা শুরুতেই সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হকের কথা স্বরণ করে বলেন, যার কাজই ছিল এলাকার গরিব অসহায় মানুষের মুখে হাসি ফুটানো। তিনি সারাজীবন মানুষের কল্যানে নিজেকে উৎসক করেছিলেন। উপস্থিত সুধী জনো বক্তারা আগামীতে এ ধরনের জনকল্যাণ মূলক কাজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য বর্তমান পইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফের প্রতি আহ্বান জানান।

 

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

আবু জাহির এমপি পুত্র ইফাতসহ সকল শিল্প উদ্যোক্তাদের বিসিকে’র নোটিশ

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!