previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  হবিগঞ্জ সদর  >  বর্তমান নিবন্ধ

হবিগঞ্জে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় ভিক্ষুকদের মাঝে বিভিন্ন ধরনের উপকরণ বিতরণ

 জানুয়ারী ৭, ২০২১  /  কোন মন্তব্য নাই

ছবি: হবিগঞ্জে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় ভিক্ষুকদের মাঝে বিভিন্ন ধরনের উপকরণ বিতরণ।

এম.এ.রাজা ।। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চিন্তাধারা ভিক্ষুকমুক্ত বাংলাদেশ গড়া, এই স্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ জেলায় শুরু হয়েছে ভিক্ষুকদের কর্মসংস্থানের লক্ষ্যে তাদের মধ্যে নগদ অর্থ সহ বিভিন্ন ধরনের উপকরণ বিতরণ।
হবিগঞ্জ জেলা জুড়ে ভিক্ষুদের মধ্যে যাচাই-বাছাই করে ৫’শত ৮০ জন ভিক্ষুককে চূড়ান্তভাবে মনোনীত করা হয়।
আজ ৭ই জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১ টার সময় হবিগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে প্রথম দফায় ৭৬ জন ভিক্ষুদের মধ্যে উপকরণ গুলো বিতরণ করা হয়। ৪ জনকে সেলাই মেশিন, ৪৬ জন এর মধ্যে সাড়ে ৫শত ৫০টি দেশী মোরগী,২৩ জনকে দোকানের মালামাল, ৩জন দুধবিক্রেতাকে নগদ অর্থ ,সহ প্রায় সবাইকেই ২ থেকে ৩ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।
হবিগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, সভাপতিত্ব করেন হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহি অফিসার সাখাওয়াত হোসেন রুবেল, অনুষ্ঠানটি পরিচালনা করেন হবিগঞ্জ সদর উপজেলা সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম। এ সময় বক্তারা বলেন ভিক্ষুকদের উদ্দেশ্যে আপনারা প্রধানমন্ত্রীর সহযোগিতায় নিজেরা আত্মনির্ভরশীল হন ভিক্ষুক মুক্ত বাংলাদেশ গড়ুন।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

নারী উদ্যোক্তাদের নিয়ে কাজ করছে ‘উই’ Women and e-commerce Forum (WE)

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!