previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আজমিরীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

সাধারণ জনতার নিরাপত্তার দায়িত্ব পালনে দিনরাত কাজ করছে পুলিশ : অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র

আজমিরীগঞ্জ থানা মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবসময় সচেতন থেকে সাধারণ মানুষদের নিরাপত্তা প্রধান করতে সকল পুলিশকে আহব্বান জানান তিনি

 ডিসেম্বর ৮, ২০২০  /  কোন মন্তব্য নাই

দিলোয়ার হোসেন :   আজমিরীগঞ্জ থানায় সোমবার (৭ডিসেম্বর)  পরিদর্শন  ও মতবিনিময় সভা করেছেন সিলেট বিভাগের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার।  মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলে মোহাম্মদ উল্লা বিপিএম,পিপিএম পুলিশ সুপার হবিগঞ্জ ও মোঃ সেলিম অতিরিক্ত সার্কেল বানিয়াচং আজমিরীগঞ্জ।
সকাল ১১ ঘটিকায় আজমিরীগঞ্জ থানায় পরিদর্শন শেষে আজমিরীগঞ্জ থানার বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভা পরিচালনা করেন আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন তরফদার। মতবিনিময় সভায় বর্তমান পুলিশের সকল কর্মকাণ্ডের বিবরন তুলে ধরেন জয়দেব কুমার ভদ্র, বিপিএম অতিরিক্ত ডি আই জি সিলেট রেঞ্জ।

ছবি : মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র

তিনি বলেন সকল সাধারন জনতার নিরাপত্তা দায়িত্ব পালনে পুলিশ দিনরাত  কাজ করে যাচ্ছে। পুলিশ সাধারণ জনগণের বন্ধু। পুলিশ জনতা একত্রে মিলেমিশে কাজ করলে সকল প্রকার অপকর্ম ও সমস্যা সমাধান করা সম্ভব। তিনি বলেন  আজমিরীগঞ্জ নয় হবিগঞ্জ জেলার ভিতরে যদি কোনো পুলিশ চাঁদাবাজি,ঘুষ ইত্যাদি চায় তাহলে সরাসরি তাকে ফোনের মাধ্যমে অবগত করতে।
তিনি তাদের বিরুদ্ধে সকল প্রকার পদক্ষেপ গ্রহণ করবেন।
জনগনের নিরাপত্তা স্বার্থে আজমিরীগঞ্জ উপজেলা সকল বিট পুলিশিং কমিটি নির্ধারসহ সকল পুলিশদের উদ্দেশ্য বলেন তাদের সকল প্রকার প্রচেষ্টা চালিয়ে নিজস্ব এলাকাগুলো কে সুষ্ঠ ও সুন্দর এলাকা হিসেবে গড়ে তুলতে নির্দেশনা দেন। আজমিরীগঞ্জ থানা মাদক,সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবসময় সচেতন থেকে সাধারণ মানুষদের নিরাপত্তা প্রধান করতে সকল পুলিশকে আহব্বান জানান
আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ থানার আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূইয়া, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী,হবিগঞ্জ জেলা পরিষদের সদস্য নজমুল হাসান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, আরো উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের  নেত্রীবৃন্দ।
আজমিরীগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রত্যেক বিট পুলিশিং কমিটির সকল নেত্রীবৃন্দ।উপস্তিত ছিলেন  আজমিরীগঞ্জ প্রেসক্লাবে সভাপতি স্বপন বনিক, সাধারণ সম্পাদক এবায়দুর রহমান রাসেল,, সহ সভাপতি আবুহেনা, সাংবাদিক মিলাদ মাহমুদ, সেন্টু আহমদ জিহান,দিলোয়ার হোসেন,এস কে কাওছার আহমেদ।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

আজমিরীগঞ্জে ট্রাক্টরের চাপায় ৩ মোটরসাইকেল আরোহী আহত

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!