previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  লাখাই  >  বর্তমান নিবন্ধ

লাখাইয়ে আর্দশ সমাজ কল্যাণ সংগঠনরে বৃক্ষরোপণ র্কমসূচি ও আলোচনা সভা

 নভেম্বর ১৪, ২০২০  /  কোন মন্তব্য নাই

ছবি: লাখাইয়ে আর্দশ সমাজ কল্যাণ সংগঠনরে বৃক্ষরোপণ র্কমসূচি ও আলোচনা সভা।

 

আতাউর রহমান ইমরান : আর্দশ সমাজ কল্যাণ সংগঠন লাখাই উপজলো শাখার পক্ষ থকেে বৃক্ষরোপণ র্কমসূচি পালন ও একটি আলোচনা সভা অনুষ্ঠতি হয়ছে।

গতকাল বকিলে এ লাখাই সরকারি মুক্তযিোদ্ধা ডগ্রিী কলজে প্রাঙ্গণে
সংগঠনরে পক্ষ থকেে ফলজ ও বনজ বৃক্ষরে চারা রোপণ করনে সংগঠনরে সদস্যগন ও অতথিবিৃন্দ। পরে সংগঠনরে লাখাই উপজলো শাখার সভাপতি হারুনুর রশদিরে সভাপতত্বিে ও সাধারণ সম্পাদক তোফায়লে আহমদে চৌধুরীর সঞ্চালনায় কলজে মলিনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠতি হয়। এতে কোরআন তলোওয়াত করনে সংগঠনরে জলো শাখার র্অথ সম্পাদক হালমিা তুজ সাদয়িা। অনুষ্ঠান উদ্বোধন করনে হবগিঞ্জ জলো আর্দশ সমাজ কল্যাণ সংগঠন এর সভাপতি মাওলানা জাকারযি়া আহমদে।

এতে বশিষে অতথিি হসিবেে উপস্থতি ছলিনে, লাখাই উপজলো আওয়ামী লীগরে যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ রজোউদ্দনি আহমদে দুলদুল, পল্লী বদ্যিুতরে পরচিালক আব্দুল মতনি, উপজলো আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক জুয়লে রানা, লাখাই প্রসেক্লাব সভাপতি অ্যাডভোকটে আলী নওেয়াজ, লাখাই রপর্িোর্টাস ইউনটিরি সভাপতি আলহাজ্ব বাহার উদ্দনি, হবগিঞ্জ জলো আর্দশ সমাজ কল্যাণ সংগঠনরে সহ-সভাপতি আতাউর রহমান ইমরান, কাউসার আহমদে, লাখাই সাংবাদকি ফোরামরে সভাপতি সুশীল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক বলিাল আহমদে। সভায় অন্যান্যদরে মধ্যে বক্তব্য রাখনে সংগঠনরে ইউনযি়ন কমটিরি সভাপতি মোবাশ্বরে, সদর উপজলো সভাপতি খললিুর রহমান।

সভায় বক্তারা সংগঠনকে র্সাবকি সহযোগতিার আশ্বাস দনে সইেসাথে এর র্কমকাণ্ডে সন্তোষ প্রকাশ ও ভূয়সী প্রশংসা করনে। এছাড়াও সংগঠনরে উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করনে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

লাখাইয়ে এক মাদকসেবীকে কারাদন্ড

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!