previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  রাজনীতি  >  বর্তমান নিবন্ধ

প্রতিষ্ঠাবার্ষিকীতে হবিগঞ্জ জেলা যুবলীগের পাল্টা-পাল্টি কর্মসূচী

 নভেম্বর ১২, ২০২০  /  কোন মন্তব্য নাই

 

তারেক হাবিব : বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পাল্টা-পাল্টি কর্মসূচী পালন করেছে হবিগঞ্জ জেলা যুবলীগ। গতকাল বুধবার দিনব্যাপি বিভিন্ন দলে বিভক্ত হয়ে এ কর্মসূচী পালন করেন তারা।

এ নিয়ে শহরজুড়ে দেখা দেয় চরম হৈ-চৈ। সাধারণ মানুষের মধ্যে সৃষ্টি হয় উত্তেজনা। তবে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটলেও অনেকেই কর্মসূচী পালনে পুলিশী বাধাঁর সম্মুক্ষীণ হয়েছে বলে জানা গেছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে নিরাপত্তায় মোতায়েন ছিলো হবিগঞ্জ সদর থানার পুলিশ। সরেজমিনে ঘুরে দেখা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের নেতৃত্বে হবিগঞ্জ জেলা পরিষদের সামন থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

 

 

র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌধুরী বাজার নতুন খোয়াই মুখ এলাকায় গিয়ে শেষ হয়। পরে নূরুল হেরা জামে মসজিদের সামনে জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরীর পরিচালনায় পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, শফিকুজ্জামান হিরাজ, ডা. ইশতিয়াক রাজ চৌধুরী প্রমুখ। অন্যদিকে, হবিগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল মালেক ও পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক দিলুয়ার খানের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

গতকাল বিকেল ৩টায় হবিগঞ্জ শহরে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে হবিগঞ্জ জেলা ও হবিগঞ্জ পৌর যুবলীগ। বাংলাদেশ আওয়ামী যুবলীগ হবিগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল মালেকের সভাপতিত্বে ও হবিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ দিলুয়ার খানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌর যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ নেতা আব্দুল আওয়াল দুদু, আব্দুল কাইয়ূম, খালেকুজ্জামান খালেক, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোঃ মোতাব্বির খান, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রউফ, সাংগঠনিক সম্পাদক মহিবুর তালুকদার কাউছার, সহ-প্রচার সম্পাদক মোঃ হারুন মিয়া, বঙ্গবন্ধু স্মৃতি ও পাঠাগার সংসদের সভাপতি মোঃ মাসুম আজাদ, জেলা যুবলীগ নেতা মোঃ রিতু মিয়া, আলাই চৌধুরী, কৃষ্ণ হরিদাস, পৌর যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আবু সুফিয়ান, হবিগঞ্জ পৌর যুবলীগের সদস্য আবুল কাশেম রুবেল প্রমুখ।

আলোচনা সভার পরে বর্ণাঢ্য র‌্যালি হবিগঞ্জ শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌধুরী বাজার মোড়ে পথসভায় মিলিত হয়। হবিগঞ্জ জেলা যুবলীগের পাল্টা-পাল্টি প্রতিষ্ঠাবার্ষিকী পালনের বিষয়টি নেতিবাচকভাবেই দেখছেন সচেতন মহল। এ ব্যাপারে হবিগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল মালেক জানান, বর্তমান জেলা যুবলীগের কমিটি মেয়াদোত্তীর্ণ। অবৈধভাবে চলছে এর কার্যক্রম। জেলা যুবলীগের নাম ভাঙ্গিয়ে চলছে কমিটি বাণিজ্য, টেন্ডারবাজী, জায়গা দখল ইত্যাদি। অচিরেই অবৈধ কমিটি ভেঙ্গে নতুন আহ্বায়ক কমিটি করা উচিত।

হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম জানান, কিছু উশৃঙ্খলকারী শান্তিপূর্ণ কর্মসুচী পালনে বিগ্ন ঘটানোর চেষ্টা করেছে। এরা দলের কেউ নয়। আমাদের কর্মসূচী শান্তিপূর্ণভাবে সফল হয়েছে। দলীয় কার্যক্রমে যে কেউ অংশগ্রহণ করতে পারে। হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী শান্তিপূর্ণভাবে পালন করতে শহরে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছিল। কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রতিষ্ঠাবার্ষিকীর সকল কর্মসূচী সফল হয়েছে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

শিল্পদূষণ নিয়ে হবিগঞ্জে বেলার গণশুনানি

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!