previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  নবীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

নবীগঞ্জে পুলিশের সাড়াশি অভিযানে ৩ ডাকাতসহ গ্রেফতার ১১

 অক্টোবর ১৬, ২০২০  /  কোন মন্তব্য নাই

 

উত্তম কুমার পাল হিমেল, নবীগঞ্জ ; নবীগঞ্জ থানা পুলিশের রাতভর সাড়াশি বিশেষ অভিযানে ৩ ডাকাত, ২ চোর,৫ ওয়ারেন্ট ভূক্ত আসামী,১ জন নিয়মিত মামলার আসামীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের নির্দেশনায় অপারেশন ওসি মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে সেকেন্ড অফিসার সমীরন দাস,এসআই শামসুল ইসলাম,অমিতাভ তালুকদার,মহিউদ্দিন রতন,ফখরুজ্জামান সহ একদল পুলিশ অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে বিভিন্ন মামলার ১১ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গত বুধবার (১৪ অক্টোবর) রাতভর অভিযান চালিয়ে তাদেরকে পৃথক স্থান থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন,সামার গাও গ্রামের আফিজ্জুলার পুত্র সুমন মিয়া(২৬),জানপুর গ্রামের সাবু মিয়ার পুত্র নাসির মিয়া(৩৫),অনন্তপুর গ্রামের মইজুল হকের পুত্র আজিজুল হক(২৭),গুমগুমিয়া গ্রামের মৃত কালা মিয়ার পুত্র আকামত মিয়া(৩২),হরিপুর গ্রামের তালেব আলীর পুত্র আনোয়ার আলী (৫২), সাতাইহাল গ্রামের ইসমাইল মিয়ার পুত্র জুয়েল মিয়া(২৬), জন্তরি গ্রামের শুনিল দাশের পুত্র অজিত দাশ(৩২), জয়নগর গ্রামের মৃত দিলু দাসের পুত্র সজল দাস,সুনামগঞ্জের সোনারগাঁও গ্রামের আবুল কালের পুত্র জুয়েল মিয়া (২৮), শায়েস্তাগঞ্জের মহলুলসুনাম গ্রামের মৃত খোরশেদ আলমের পুত্র তৌহিদ আহমেদ, পানিউমদা গ্রামের মৃত নুরুজ আলীর পুত্র মজুদ মিয়া (৪০)।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান জানান, আসামীদেরকে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

নবীগঞ্জে চেয়ারম্যান মেম্বারসহ পাঁচজনের বিরুদ্ধে গনর্ধষণের অভিযোগে মামলা দায়ের

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!