previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আজমিরীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

মোটা অংকের টাকার বিনিময়ে দুর্দিনের কর্মীদের বাদ দিয়ে আজমিরীগঞ্জ পৌর যুবলীগের কমিটি গঠনের অভিযোগ : নেতৃবৃন্দের ক্ষোভ

 অক্টোবর ১০, ২০২০  /  কোন মন্তব্য নাই

 

আজমিরীগঞ্জ প্রতিনিধি : আজমিরীগঞ্জ পৌর যুবলীগের কমিটিতে দুর্দিনের কর্মীদের বাদ দিয়ে মোটা অংকের টাকার বিনিময়ে বিএনপি নেতাদের অন্তর্ভূক্ত করার অভিযোগ উঠেছে।

গত বছর আজমিরীগঞ্জ পৌর যুবলীগের সম্মেলন সম্পন্ন করার পর গত ৫ মার্চ আজমিরীগঞ্জ পৌর যুবলীগের একটি কমিটি গঠন করা হয়। তবে সেই কমিটি জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের ইচ্ছে মতো না হওয়ায় স্থগিত ঘোষণা করা হয়। পরবর্তীতে গত ৪ অক্টোবর আজমিরীগঞ্জ পৌর যুবলীগের আরও একটি কমিটি প্রকাশ করা হয়। প্রকাশিত কমিটিতে উল্লেখিত ১৫ জনের মধ্যে সভাপতি মন্টু মিয়া গত জাতীয় নির্বাচনের আগে আওয়ামী লীগে যোগদান করে। মন্টু মিয়া আবার আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজিবের ব্যবসায়িক পার্টনার। তাকে সভাপতি না দিলে বিষপানে আত্মহত্যার হুমকি দেয় যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজিব। এছাড়াও সহ-সভাপতি মোশাররফ হোসেন, রাজা মিয়া, মোশাহিদ মিয়া, ওমর ফারুক, সাদ্দাম হোসেন, রায়হান মিয়া, হৃদয় মিয়া সবাই যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজিবের আত্মীয়স্বজন।

এদেরকে কমিটিতে অন্তর্ভুক্ত করতে হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতিকে মোটা অংকের টাকা দেয়ার তথ্য দৈনিক আমার হবিগঞ্জের কাছে আছে। সদ্য প্রকাশিত কমিটির সাংগঠনিক সম্পাদক রায়হান মিয়াকে মাতাল অবস্থায় কয়েকবার আজমিরীগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করেছে। আরেক সাংগঠনিক সম্পাদক রাহিম ইসলাম প্রিতম আজমিরীগঞ্জ বিএনপির রাজনীতির সাথে সরাসরি জড়িত ছিল। তার পিতা দুলাল মিয়া আজমিরীগঞ্জ উপজেলা বিএনপির একজন সক্রিয় কর্মী।

জেলা কমিটির এক নেতাকে দামী মোবাইল উপহার দিয়ে তার মাধ্যমে আতাউর রহমান সেলিমকে টাকা দিয়ে কমিটির পদে এসেছে বলে দৈনিক আমার হবিগঞ্জের কাছে তথ্য আছে। গত স্থগিত কমিটির সাধারণ সম্পাদক আকিব হাসান সৌরভ, সাঈদ আহমেদ আদনান জেলা সভাপতি ও আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মমিনুর রহমান সজীবকে টাকা দিয়ে খুশি না করতে পারায় তারা পদ বঞ্চিত হয়েছে বলেও অভিযোগ রয়েছে। তারা দু’জনই পৌর যুবলীগের সক্রিয় কর্মী। বাতিল হওয়া কমিটির সাংগঠনিক সম্পাদক দিলোয়ার হোসেনকে বাদ দেয়ার একমাত্র কারণ দেখানো হয়েছে, সে হবিগঞ্জ জেলার জনপ্রিয় পত্রিকা দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার আজমিরীগঞ্জ প্রতিনিধি।

দলের দুর্দিনে কর্মীদের বাদ দিয়ে আত্মীয় কোটা, অনুপ্রবেশকারী, ব্যবসায়িক পার্টনারকে দিয়ে কমিটি ঘোষণা করায় আজমিরীগঞ্জ আওয়ামী পরিবারে ক্ষোভের সৃষ্টি হয়েছে। মরহুম হাফিজ উদ্দিনের মেয়ের বাসার কাজের লোক সোনাই মিয়া ওরফে মমিনুর রহমান সজীবের বিরুদ্ধে নিরীহ মানুষের জায়গা দখল, টাকা ধার নিয়ে জোরপূর্বক ফেরত না দেয়াসহ অনেক অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়কবাবলু রায়ের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আজমিরীগঞ্জ পৌর যুবলীগের কমিটি অনুমোদনে মোটা অংকের কোন টাকা লেনদেন হয়নি। পৌর যুবলীগের নতুন কমিটি খুবই স্বচ্ছ ও সততার সাথে গঠন করা হয়েছে।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

আজমিরীগঞ্জে উপজেলা চেয়ারম্যানের হাতে মহিলা ভাইস চেয়ারম্যান লাঞ্চিত !

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!