previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  লাখাই  >  বর্তমান নিবন্ধ

লাখাইয়ে আসন্ন শারদীয় দুর্গাপুজায় বসবে ৭১’টি পূজা মন্ডব

 অক্টোবর ৯, ২০২০  /  কোন মন্তব্য নাই

 

মনর উদ্দিন মনির, লাখাই :- লাখাই উপজেলা পুজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত বলেন, লাখাই উপজেলায় ৭১টি মন্ডপে দুর্গাপূজা হবে। স্বাস্থ্যবিধি মেনে মাইক বা সাউন্ডবক্স ছাড়াই শুধুমাত্র মন্ডপে পূজার আনুষ্ঠানিকতা সারতে হবে। প্রতিটি মন্ডপে আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারা নিরাপত্তা জোরদারের পাশাপাশি প্রত্যেকটি মন্ডপে পূজা কমিটিকে স্বেচ্ছাসেবক টিম নিয়োগ করতে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে। এছাড়া মন্ডপে পূজো চলাকালীন রাত ৮টার মধ্যে সন্ধ্যা আরতি শেষ করতে হবে, রাত ৮টার পর মন্ডপে অবাধ যাতায়াত বন্ধ থাকবে এবং সন্ধ্যার আগেই দেবীকে বিসর্জন সম্পন্ন করতে হবে বলে মন্ডপ কমিটির নেতৃবৃন্দকে দিকনির্দেশনা দেন তিনি।

আসন্ন ২২শে অক্টোবর শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে ৯’ই অক্টোবর বিকাল ৩ টায় বামৈ গোপাল জিউ আশ্রমে লাখাই উপজেলা পূজা উদযাপন পরিষদের আলোচনা সভায় তিনি উপরক্ত কথা গুলি বলেন।

পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দরা জানান, কোন ধরনের উৎসব হবে না, এ বছরে করোনার জন্য সীমিত আকারে পূজোর মাধ্যমে দেবীকে বিসর্জন দেয়া হবে, উপজেলার প্রতিটি ধর্মের মানুষের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে, এবছরও প্রশাসনের সার্বিক নিরাপত্তায় ও পূজা মন্ডপের নিয়োগকৃত স্বেচ্ছাসেবী সহ সকল মহলের সহযোগিতায় শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজার সকল অনুষ্ঠান সম্পন্ন হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। আলোচনা সভায় সভাপত্বি করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত ভট্টাচার্য। এতে উপস্থিত ছিলেন, উপজেলা পুজা উদযাপন পরিষদ ও পূজা মন্ডপ কমিটির নেতৃবৃন্দ।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

লাখাইয়ে নারী ও শিশু নির্যাতন দমন এবং বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ক কমিটির সভা

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!