previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  বানিয়াচং  >  বর্তমান নিবন্ধ

বানিয়াচংয়ে গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

শনিবার (২৬সেপ্টেম্বর) বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ হলরুমে সকাল আটটা থেকে শুরু হয়ে বিকাল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এই ভোট।

 সেপ্টেম্বর ২৬, ২০২০  /  কোন মন্তব্য নাই

বানিয়াচং প্রতিনিধি : ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন ২০২০ খ্রি: সম্পন্ন হয়েছে।

শনিবার (২৬সেপ্টেম্বর) বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ হলরুমে সকাল আটটা থেকে শুরু হয়ে বিকাল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে চলে এই ভোট। সকাল থেকেই তুমুল বৃষ্টি উপেক্ষা করে ভোটাররা তাদের ভোট প্রদান করতে ভোট কেন্দ্রে আসেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৬২৮টা। ভোট কাস্টিং হয়েছে ৬২৬ ভোট। ৯টি পদে মোট ২৫জন প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন।

 

ছবি : নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করছেন প্রিজাইডিং অফিসারসহ নির্বাচন কমিশনের সদস্যরা

 

তন্মধ্যে সহসভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন ৪জন প্রার্থী। এদের মধ্য থেকে ১ম সহসভাপিতি নির্বাচিত হয়েছেন মো: আব্দুর রহমান ( মোটর সাইকেল) পেয়েছেন ৩৬৫ ভোট। ২য় সহসভাপতি নির্বাচিত হয়েছেন সাবাজুর রহমান (হরিণ)। তিনি পেয়েছেন ২৮৩ ভোট। তাদের নিকটতম প্রার্থী মো: বাবুল মিয়া (আনারস) পেয়েছেন ২৪১ ভোট। অপর প্রার্থী আবদুল হান্নান আরজু (ঘোড়) পেয়েছেন ২০১ ভোট। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন ৪জন প্রার্থী। এদের মধ্য থেকে ২৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোস্তফা মিয়া (হেলিকপ্টার)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ আব্দাল হোসেন (চশমা) পেয়েছেন ১৯৬ ভোট। অপর প্রার্থী ফারুক আহমেদ ( তালা) পেয়েছেন ৯৮ ভোট। মো: শামিম হাসান (দেয়াল ঘড়ি) পেয়েছেন মাত্র ১৩ ভোট। য্গ্মু সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেছিলেন। পাশ করেছেন মতিউর রহমান মতি(হাঁস)। উনি পেয়েছেন ৪১৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাফেজ শাহিদুল ইসলাম (মই) পেয়েছেন ১৯৬ ভোট।

কোষাধ্যক্ষ পদে লড়াই করেছিলেন দুইজন প্রার্থী। এই পদে বিজয়ী হয়েছেন দিদারুল আলম বাবুল (গোলাপফুল)। তার প্রাপ্ত ভোট ২৭৬। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো: মোস্তফা মিয়া (কলস) পেয়েছেন ১৪১ ভোট। অন্যদিকে প্রচার ও ক্রীড়া সম্পাদক পদে লড়াই করেছিলেন দুইজন প্রার্থী। এই দুই প্রার্থীর মধ্য থেকে ৩৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো: মোসাহিদ মিয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আজিজুর রহমান খেলু (ফুটবল) পেয়েছেন ২৫৪ ভোট। এছাড়া সাধারণ সদস্য পদে লড়াই করেছিলেন মোট ১০জন প্রার্থী।

 

এই ১০জন প্রার্থী থেকে নির্বাচিত হয়েছেন ৩জন প্রার্থী। ১ম সদস্য নির্বাচিত হয়েছেন মো: মাহির মিয়া (মোরগ)। তিনি পেয়েছেন ৩৫১ ভোট। ২য় সদস্য হয়েছেন আবদুল মুকিত (আম)। তার ভোট ২৭১। এবং ৩য় সদস্য নির্বাচিত হয়েছে রবিউল আলম (বাইসাইকেল)। তিনি পেয়েছেন ২৩৬ ভোট। অপর সদস্যদের মধ্যে সিরাজুল ইসলাম (হারিকেন) পেয়েছেন ৫৪ ভোট। মো: সেতু মিয়া(টিউবওয়েল) পেয়েছেন ৬২ ভোট। শুলীন আলী খান (রিক্সা) পেয়েছেন ১৯১ ভোট। মো: ইমরান আহমেদ (মোমবাতি) পেয়েছেন ২২৩ ভোট। কামরুজ্জামান মিয়া (মাছ) পেয়েছেন ১৪১ ভোট। রনজিত দত্ত (হাতি) পেয়েছেন ১৯৪ ভোট ও মহসিন মিয়া (ঘুড়ি) পেয়েছেন ৩৫ ভোট।

 

অন্যদিকে সভাপতি পদে কোনো প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতা নির্বাচিত হন রোটারিয়ান আলহাজ্ব রেজাউল মোহিত খান। নির্বাচনে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন বানিয়াচং মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভানু চন্দ্র চন্দ। পরে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন তিনি।

 

এসময় উপস্থিত ছিলেন বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়া,২নং উত্তর-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান,প্রধান নির্বাচন কমিশনার বিপুল ভুষণ রায়,বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরান হোসেন,নির্বাচন কমিশনের সদস্য-অ্যাডভোকেট কান্তি চ্যাটার্জি সজল,নারায়ন কর,ডা.জালাল উদ্দিন,মুফতি আহমদ আলী।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

বানিয়াচংয়ে বিএনপির বিক্ষোভ কর্মসূচী পালিত

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!