previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  আজমিরীগঞ্জ  >  বর্তমান নিবন্ধ

আজমিরীগঞ্জের পাহাড়পুরে অগ্নিকান্ডে অর্ধশত দোকান ভস্মীভূত : অর্ধশতকোটি টাকার ক্ষয়ক্ষতি

 সেপ্টেম্বর ১৯, ২০২০  /  কোন মন্তব্য নাই

ছবি: ভয়াবহ অগ্নিকান্ড চলাকালে।

 

তাপস হোম : হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার পাহাড়পুর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে অর্ধশত দোকান ভস্মীভূত হয়েছে। সংশ্লিষ্ট সূত্র জানায়, গতকাল শুক্রবার বিকাল ৪ ঘটিকার সময় আমার দোকানের পার্শবর্তী জালের দোকান ইতি স্টোর হতে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তেই আগুনের লেলিহান শিখায় আতঙ্কিত হয়ে ওঠে বাজারবাসী। যোগাযোগ ব্যবস্থা না থাকায় যথাসময়ে ফায়ার সার্ভিসের টিম পৌছাতে পারেনি।

আর যখন ফায়ার সার্ভিস আসলো ততক্ষণে সব শেষ। জনতা স্টোরের স্বত্তাধিকারী হরিদাশ (৩৬) দৈনিক আমার হবিগঞ্জ’কে জানান, “আমি মুদি মালের পাইকারী ব্যবসায়ী আমার প্রায় ১ কোটি ২০ লক্ষ টাকার মাল সহ প্রায় ৪০টি দোকানের আনুমানিক ৪০ কোটি ক্ষয়ক্ষতি হয়ে গেছে। আমাদের পথে বসার উপক্রম। ভস্মীভূত হওয়া একেকটি দোকানের পেছনে একেকটি পরিবারের হাজারো স্বপ্ন বোনা। প্রশাসনের সহযোগিতা পেলে আমরা আবার ঘুরে দাড়াতে পারবো”।

আজমিরীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ দৈনিক আমার হবিগঞ্জ কে জানান, “আমি ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করেছি। ৩৯টি ক্ষতিগ্রস্ত দোকানের তালিকা করে নিয়ে এসেছি। ক্ষয়ক্ষতির পরিমান হবে প্রায় ৪০ কোটি টাকা। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে জালের দোকান ইতি স্টোর হতে আগুনের সূত্রপাত হতে পারে বলে আমরা প্রাথমিক ভাবে জানতে পেরেছি”।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

শারদীয় দুর্গোৎসবের আজ মহানবমী

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!