previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  চুনারুঘাট  >  বর্তমান নিবন্ধ

চুনারুঘাটে বিজিবি’র সাজানো মামলায় আটককৃতদের মুক্তির দাবিতে মানববন্ধন

শুক্রবার (৩১জুলাই) সকাল সাড়ে দশটায় চুনারুঘাটের আসামপাড়া বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত

 জুলাই ৩১, ২০২০  /  কোন মন্তব্য নাই

চুনারুঘাট প্রতিনিধিঃ বিজিবি কর্তৃক দায়ের করা সাজানো মামলা প্রত্যাহারের দাবীতে আসামপাড়া বাজারে মানববন্ধন কর্মসুচী পালন করেছেন সচেতনমহল। শুক্রবার (৩১জুলাই) সকাল সাড়ে দশটায় চুনারুঘাটের আসামপাড়া বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত।
গত বুধবার (২৭জুলাই) গাজীপুর ইউপির চৌধুরী বাড়ির তায়েফ রহমান চৌধুরী ও উৎস্য চৌধুরীর উপর একটি মাদক মামলা দায়ের করে বাল্লা বিজিবি। এরই প্রতিবাদে এ মানববন্ধন পালিত হয়। মানববন্ধনে বক্তব্য রাথেন আওয়ামী লীগ নেতা শুয়েব চৌধুরী, বিএনপি নেতা হিমু চৌধুরী,জহিরুল চৌধুরী, জুয়েল আহম্মদ প্রমুখ।

ছবি : বিজিবির সাজানো মামলায় আটককৃতদের মুক্তির দাবিতে চুনারুঘাটে মাববন্ধন হয়েছে।

বক্তারা বলেন, ২৬ জুলাই রাতে ৫৫ ব্যাটালিয়ানের কয়েক জোয়ানের সাথে রাত প্রায় ২ টার সময় রঞ্জু চৌধুরী পুত্র তায়েফ চৌধুরীর বাক বিতন্ডা হয়। পরদিন ২৭ জুলাই তায়েফকে ফোন দিয়ে মোকামঘাট এলাকায় ডেকে নেয় বিজিবি। তায়েফ মোকামঘাট এলাকায় গেলে বিজিবি জোয়ানরা তাকে আটক করে ব্যাপক মারধর করে হাসপাতালে প্রেরন করে। পরে তাকে মাদক মামলায় আটক করে জেল হাজতে পাঠানো হয়।
জহিরুল চৌধুরী বলেন, তায়েফ তার গর্ভবর্তী স্ত্রীর দোহাই দেয়ার পরও বিজিবি তাকে মারধর করে মাদক মামলায় জেলে ঢুকিয়ে দেয়।
মানবববন্ধন অংশ নেয়া প্রতিবাদী জনসাধারণ মিথ্যা মামলা তায়েফ ও উসৎ এর মুক্তি দাবী করেন।
  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

চুনারুঘাটে আব্দুল মজিদ স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!