previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  প্রেস রিলিজ  >  বর্তমান নিবন্ধ

সুশান্ত দাস গুপ্তের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে মানহানিকর অপ-প্রচারে বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) এর প্রতিবাদ

 জুলাই ২৯, ২০২০  /  কোন মন্তব্য নাই

               ছবি: বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) এর প্রতিবাদ প্যাড

 

‘আমার এমপি ডট কম’এর প্রতিষ্ঠাতা প্রকৌশলী সুশান্ত দাস গুপ্তের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে মানহানিকর অপ-প্রচারের প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)।

গতকাল মঙ্গলবার দুপুরে সংগঠনটির প্যাডে প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক শিপন রবিদাস প্রাণকৃষ্ণ স্বাক্ষরিত এক পত্রে এ প্রতিবাদ জানানো হয়। এতে তিনি উল্লেখ করেন, নিহত সুখিয়া রবিদাসের পরিবারের সদস্য সোমা রবিদাস ও মণি রবিদাস কর্তৃক একটি সংবাদ সম্মেলন হবিগঞ্জ প্রেসক্লাবে গত ২৬ জুলাই অনুষ্ঠিত হয়েছে। এতে ‘আমার এমপি ডট কম’এর প্রতিষ্ঠাতা ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক ও প্রকাশ প্রকৌশলী সুশান্ত দাসগুপ্তের বিরুদ্ধে ২০ লাখ টাকা আত্মসাতের অভিযোগকে শিরোনাম করে, হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হবিগঞ্জের জননী, প্রতিদিনের বাণী, হবিগঞ্জ এক্সপ্রেসসহ বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে। ওই সংগঠনের নেতৃবৃন্দের দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটির সাথে বিআরএফ কে জড়ানোর বিষয়টি আপত্তিকর বলে তাদের নিকট বিবেচিত হওয়ায়। এই সংবাদটির বিষয়ে সাংগঠনিকভাবে তারা তাদের অবস্থান পরিষ্কার করতে চান।

তাই ‘বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)-কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি’র পক্ষে প্রকাশিত সংবাদের ভিত্তিতে এ প্রতিবাদ জানানো হয়। এতে তিনি আরও উল্লেখ করেন, মূলত সুখিয়া রবিদাস হত্যাকান্ডের পরপরই ‘বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) ঢাকাসহ সারাদেশের ১৪ টি জেলায় মানববন্ধন ও সমাবেশ কর্মসূচি পালন করে। এমনকি ২১ জুন ২০১৭ সুখিয়া রবিদাসের শ্রাদ্ধানুষ্ঠানে গিয়ে বিআরএফ নেতৃবৃন্দসহ হবিগঞ্জের আপামর সুশীল সমাজের সম্মিলিত প্রয়াসে তারা সুতাং বাজারে একটি মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত প্রায় ১১টি সংগঠনের নেতৃবৃন্দ উক্ত হত্যাকান্ডের তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন উপস্থিত সবাই। তবে নিহত সুখিয়া রবিদাসের পরিবারকে ‘আমার এমপি স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা’ বা ‘সেকুলার বাংলাদেশ মুভমেন্ট, ইউকে’ এর আর্থিক অনুদান দেওয়ার বিষয়ের সাথে কোনভাবেই বিআরএফ এর সংশ্লিষ্টতা ছিল না বা বর্তমানেও নেই। এমনকি নিহত সুখিয়া রবিদাসের পরিবারের সদস্যরাও শ্রাদ্ধানুষ্ঠানের পর থেকে আজ অবধি ওই সংগঠনের সাথে যোগাযোগ রক্ষা করেননি।

বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) মনে করে বর্তমান সময়ে যে অর্থ কেলেঙ্কারির বিষয়ে সংবাদ ছাপা হচ্ছে বা হবিগঞ্জের রাজনীতিতে বহুলভাবে আলোচিত হচ্ছে, সেটার সাথে কোনভাবেই ‘বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ)’ যুক্ত নয়। আর ‘বাংলাদেশ রবিদাস ফোরাম-হবিগঞ্জ জেলা শাখা’র কোনও কমিটি এখন পর্যন্ত কেন্দ্রীয় কমিটি অনুমোদন করে নাই। সুতরাং অন্য কোনও ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিতর্কিত কর্মকান্ডের দায়ভার বিআরএফ এর উপর বর্তাতে পারে না।

বিআরএফ গণমানুষের অধিকার নিয়ে কাজ করে, বিতর্কিত বিষয়ে নয়। একইসাথে বাংলাদেশ রবিদাস ফোরাম (বিআরএফ) সাংবাদিক বন্ধুদের নির্ভুল এবং সত্য তথ্যসমৃদ্ধ সংবাদ প্রকাশ করবার জন্য অনুরোধ করেন তারা।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের স্থগিত কমিটির আরেক নাটক : পদ দেয়ার প্রলোভনে অর্থ হাতানোর পর অপকর্ম ঢাকতে রুপমকে দিয়ে জোরপূর্বক সংবাদ সম্মেলন

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!