previous arrow
next arrow
previous arrownext arrow
Slider
Loading...
আপনি এখানে  প্রচ্ছদ  >  শীর্ষ সংবাদ  >  বর্তমান নিবন্ধ

হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সা: সম্পাদক মহিবুর রহমান মাহি’র বিরুদ্ধে এবার জমি দখলের অভিযোগ

তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে : পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা

 জুলাই ২৮, ২০২০  /  কোন মন্তব্য নাই

 

তারেক হাবিব : হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহির বিরুদ্ধে এক নিরীহ পরিবারের বসত ভিটা দখলের অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে ওই ভুক্তভোগী পরিবার জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ আরও বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। কিন্তু অভিযোগ দায়ের করেও কোন সুবিচার না পেয়ে অবশেষে নিরুপায় হয়ে অন্যের বাসায় ভাড়াটিয়া হয়ে দিনযাপন করছেন।

জানা যায়, হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকার মৃত আব্দুল মজিদের পুত্র শাজাহান মিয়া (৪৫) ১৩ মার্চ ২০১৬ইং তারিখে আবু হেনা কাদির নামে এক ব্যক্তির কাছ থেকে জায়গা ক্রয় করেন। জায়গা ক্রয় করে যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে রেজিস্ট্রি এবং নামজারীও করেন শাজাহান মিয়া। বাড়ী নির্মাণ করতে নিয়ম অনুযায়ী হবিগঞ্জ পৌর কর্তৃপক্ষের অনুমোদন নিয়ে কাজ শুরু করতে গেলে ১’শতাধিক কর্মী নিয়ে হাজির হন মাহি। জায়গাটি নিজের বলে দাবী করে অন্যত্র চলে যেতে ভয়-ভীতি প্রদর্শন করেন শাজাহান মিয়াকে। জায়গা ছেড়ে না গেলে শাজাহান মিয়ার প্রতিবন্ধী সন্তানকে প্রাণে হত্যারও হুমকি দেন তিনি। স্ত্রী-সন্তানের কথা চিন্তা করে ভয়ে বাধ্য হয়েই ভাড়া বাসায় উঠেন শাজাহান মিয়া।

এদিকে, সারা জীবনের জমানো সঞ্চয় দিয়ে ক্রয় করা ভিটা ফিরে পেতে হবিগঞ্জের শীর্ষ রাজনৈতিক নেতাদের দ্বারস্থ হয়ে কোন লাভ না হলে অবশেষে হবিগঞ্জের জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

 

ছবি: হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সা: সম্পাদক মহিবুর রহমান মাহি (ফাইল ছবি)

 

তবে অভিযোগ দায়েরের দীর্ঘদিন পার হলেও বিন্দু মাত্র এতে কর্ণপাত করেননি পুলিশ-প্রশাসনের কেউ। এদিকে ‘‘দৈনিক আমার হবিগঞ্জ’ কে দেয়া এক ভিডিও সাক্ষাৎকারে ভুক্তভোগী শাজাহান মিয়া বলেন, ‘‘ছাত্রলীগ নেতা মাহি আমার পরিবারকে ভিটে-মাটি ছাড়া করেছে। আমি পৈত্তিক সম্পত্তি বিক্রি এবং সারা জীবনের জমানো সঞ্চয় দিয়ে জায়গা কিনেছিলাম। মাহি আমার জায়গা জোর দখল করে আমাকে বের করে দিয়েছে এবং আমি যদি এ নিয়ে কোন বাড়া-বাড়ি করি তাহলে আমার সন্তানকে প্রাণে হত্যা করবে বলে হুমকি দিয়েছে। এ নিয়ে আমি খুব আতঙ্কে দিন যাপন করছি। সাংবাদিকরা জাতির বিবেক আপনাদের মাধ্যমে আমি এর সু-বিচার চাই’’ ।

এ ব্যাপারে হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জানান, জায়গা সংক্রান্ত অভিযোগ আদালতের বিষয়। বিষয়টি আমার জানা নেই, তবে যদি অপরাধ সংক্রান্ত অভিযোগ থাকে এবং তা তদন্তে সত্য প্রমাণিত হলে আদালতের মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা মহিবুর রহমান মাহি’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘জায়গাটি বৈধ ক্রয় সূত্রে মালিক আমি। শাজাহান আমার পরে ভুয়া দলিল তৈরি করে আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। আমি বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছি। আদালত আমার পক্ষে রায় দিয়েছেন’’।

  • প্রকাশক ও সম্পাদকঃ সুশান্ত দাস গুপ্ত

  • যেভাবে নিউজ পাঠাবেন

    নিউজ পাঠাতে ইচ্ছুক যে কেউ news@amarhabiganj.com এই ঠিকানায় নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার দিয়ে নিউজ পাঠাতে পারেন। আমরা যাচাই বাচাই শেষে আপনার নিউজ যথারীতি প্রকাশ করবো। উল্লেখ্য, নিউজগুলো অবশ্যই হবিগঞ্জ সম্পর্কিত হতে হবে।

  • জরুরী নোটিশ

    দৈনিক আমার হবিগঞ্জ এর প্রতিটি নিউজ ১০০ ভাগ মৌলিক। যদি কোন সংবাদকর্মী অন্য কারো বা অন্য কোন নিউজ কপি করেন এবং সেটা প্রমানিত হয় তাহলে তাকে বিনা নোটিশে দৈনিক আমার হবিগঞ্জ থেকে বরখাস্ত করা হবে এবং যথারীতি আইনী প্রক্রিয়ার আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

You might also like...

করোনা আক্রান্ত জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক দেবানন্দ সিনহা

আরও পড়ুন →

This function has been disabled for Amar Habiganj-আমার হবিগঞ্জ.

Don`t copy text!