ঢাকাFriday , 12 November 2021
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে চুরির অপবাদে দুই স্কুলছাত্রকে নির্যাতন : এলাকায় তোলপাড়

Link Copied!

মাধবপুর প্রতিনিধি   :  হবিগঞ্জের মাধবপুরে চুরির অপবাদ দিয়ে ২ স্কুল ছাত্রকে নিযাতন করা হয়েছে। দুই স্কুল ছাত্র কে সামান্য ঔষধের টাকা দিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।
এলাকাবাসী সুত্রে জানা যায়, কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী উপজেলার বাঘাসুরা ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের ইসলামাইল তালুকদারের বাসার ভাড়াটিয়া স¤্রাজ মিয়ার ছেলে বাবু (১০) ও এনু মিয়ার ছেলে মোজাম্মিল (১২) কে গত ৯ নভেম্বর রাতে একই এলাকার সৌদি প্রবাসী সোহেল মিয়ার বোন সুফিয়া ও ভাগ্নে রাহুল তাদের বাড়ি থেকে রড চুরি করার অপবাদ দিয়ে মারপিট করে থানায় খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই স্কুল ছাত্রকে থানায় নিয়ে যায়।
১০ নভেম্বর সন্ধ্যায় দুই স্কুল ছাত্রকে থানায় আটক রাখা হয় ।পরে সমাজ সেবা কর্মকতার মাধ্যমে তাদের পরিবারের কাছে বুজিয়ে দেওয়া হয়।
এই ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। ইউপি সদস্য তাজুল ইসলাম মহালদার জানান, ঘটনাটি আপোষে নিষ্পত্তি করা হয়েছে।
রাহুলের বড় ভাই রকির সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, শিশুদের মারপিট করা হয়নি। শিশুরা রড চুরি করেছিল তাই তাদের আটক করে থানায় দেওয়া হয়েছে। রেজিয়া নামে একজন মহিলা জানান, তারা ৮ জন চুরি করতে এসেছিল। আমরা ২ জন কে ধরি। তবে তাদের মারপিট করা হয়নি।
আইনজীবি মুহিত মিয়া জানান, শিশুদের শারীরীক ভাবে নির্যাতন করা দন্ডনীয় অপরাধ। তারা অপরাধ করলেও তাদের শাররীক ভাবে নির্যাতন করা যাবে না।
মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান,আমরা আটক করিনি। বিষয়টি জানতে তাদের কে মেম্বারের মাধ্যমে জিজ্ঞাসাবাদ করলে তারা রড চুরির বিষয়টি স্বীকার করে। তবে তাদের বয়স শিশু হওয়ায় মুছলেখা রেখে সমাজ সেবা অফিসারের মাধ্যমে পরিবারের কাছে দেওয়া হয়েছে।