ঢাকাTuesday , 15 June 2021
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরের শাহজাহানপুর উচ্চ বিদ্যালয় পেল প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী

Link Copied!

 লিটন বিন ইসলাম,মাধবপুর  প্রতিনিধি :  হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজাহানপুর উচ্চ বিদ্যালয় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের পক্ষ থেকে প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী অনুদান পেয়েছে।
মঙ্গলবার ( ১৫ জুন) সকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহানারা চৌধুরী শিরিন এসব ক্রীড়া সামগ্রী প্রধান শিক্ষক আবুল বাসার এর হাতে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন।

ছবি : মাধবপুরের শাহজাহানপুর উচ্চ বিদ্যালয় পেল প্রায় দেড় লক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়েছে

ক্রীড়া সামগ্রীর মধ্যে ছিল ৪টি ক্রিকেট ব্যাট, ব্যাটিং প্যাড ৪ জোড়া, উইকেট কিপিং প্যাড ২জোড়া, উইকেট কিপিং গ্লাভস ২ জোড়া, ব্যাটিং গ্লাভস ৪ জোড়া, ১২টি ক্রিকেট বল, এলবডোমিনাল গার্ড ৪টি, স্টাম্পসহ বেল ২ সেট, হেলমেট ৪টি, বিদেশি ফুটবল ১৫ টি, বিদেশি ভলিবল ২টি, ভলিবল নেট ১টি, বিদেশি ব্যাডমিন্টন র‍্যাকেট ২০টি, বিদেশি ব্যাডমিন্টন কর্ক ৫ বক্স, ব্যাডমিন্টন নেট ৫টি, দাবা সেট গুটিসহ ৫টি, বিদেশি হ্যান্ডবল ১০টি। এসময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় পরিচালনা কমিটির সদস্য রাজকুমার গোস্বামী বলেন, আমি পরপর চারবার এই স্কুলের পরিচালনা কমিটির সদস্য নির্বাচিত হয়েছি কিন্তু এসময়ের মধ্যে কখনো এমন অনুদান আমরা পাইনি। এর আগেও এমন অনুদান এসেছে বলে শুনিনি। আমাদের সভাপতি অনেক পরিশ্রম করে এই অনুদান আনার ব্যবস্থা করেছেন তাই  উনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সভাপতি জাহানারা চৌধুরী শিরিন কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন , বিটাক এর চেয়ারম্যান আনোয়ার হোসেন চৌধুরীর সার্বিক সহায়তায় ক্রীড়া পরিদপ্তর থেকে স্কুলের জন্য এসব ক্রীড়া সামগ্রী অনুদান পেয়েছি। এসময় উপস্থিত ছিলেন স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ইকবাল হোসেন চৌধুরী, দেলোয়ার হোসেন চৌধুরী, কবির মিয়া, রাজকুমার গোস্বামী, ইকবাল হোসেন, শামসুন্নাহার, সাংবাদিক তোফাজ্জল হোসেন চৌধুরী, সাকিব আলম চৌধুরী, ডাঃ মানসুরা চৌধুরী বিদুষী সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীদের একাংশ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।