ঢাকাThursday , 17 February 2022
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ : ইউএনও’র কাছে অভিযোগ

Link Copied!

বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নের অন্তর্গত দক্ষিণ যাত্রাপাশায় শরীফ উদ্দিন রোড সংলগ্ন সরকারি জায়গা দখল ঘর নির্মাণ করেছেন ওই এলাকায় আরিফ উল্লাহর পুত্র হানু মিয়া।

ঘর তৈরী করার ফলে জনচলাচলে অসুবিধা ও পানি নিষ্কাশনের বাধা সৃষ্টি হওয়ায় নির্মাণকৃত ঘর অপসারাণের জন্য এলাকাবাসীর পক্ষে মো: বাদশা মিয়া চৌধুরী বৃহস্পতিবার (১৭ফেব্রুয়ারি) দুপুরে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়,দক্ষিণ যাত্রাপাশার হানু মিয়া সরকারের ১নং খতিয়ানের রাস্তা ও নালার উপর জোরপূর্বক ঘর নির্মাণ করে যাচ্ছেন। এলাকাবাসী হানু মিয়াকে ঘর তৈরীর ব্যাপারে বাধা প্রদান করলে তাতে সে কোনো কর্ণপাত করেনি। এমনকি বিভিন্ন সময় এলাকাবাসীদের হুমকি-ধামকিও দিচ্ছে সে। এই পরিস্থিতিতে যে কোন সময় আইন শৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

তাই আবেদনের পরিপ্রেক্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে ঘর নির্মাণ কাজ বন্ধ করার জন্য এলাকাবাসীর স্বাক্ষর সম্বলিত একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বাদশা মিয়া চৌধুরী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সাথে এই বিষয়ে কথা হলে তিনি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে মর্মে আশ্বাস প্রদান করেন।