ঢাকাSunday , 25 July 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ঈদ পরবর্তী লকডাউনের ৩য় দিনে ০৮টি মামলায় ৬ হাজার ৩শ টাকা জরিমানা

Link Copied!

সলিল বরণ দাশ, নবীগঞ্জ প্রতিনিধ :  ঈদ পরবর্তী লকডাউনের ৩য় দিন রবিবার (২৫জুলাই) নবীগঞ্জ উপজেলা প্রশাসন সেনাবাহিনীর সহযোগিতায় উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজারে, ইনাতগঞ্জ,দেবপাড়া ও আউশকান্দি বাজার সহ বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করা হয়েছে । এ সময় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে ০৮টি মামলায় ৬ হাজার ৩শ টাকা জরিমানা করা হয়।

 

 

 

ছবি : ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রে উত্তম কুমার দাশ

 

 

 

 

সূত্রে জানা যায়, ঈদ পরবর্তী লকডাউনের ৩য় দিনে রবিবার (২৫ জুলাই) চলমান লকডাউনের ৩য় দিনে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশের নেতৃত্বে ও বাংলাদেশ সেনাবাহিনীর একদল সদস্যের সহযোগিতায় সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনায় নবীগঞ্জ উপজেলার পৌর এলাকার বিভিন্ন বাজারে, দেবপাড়া,ইনাতগঞ্জ ও আউশকান্দি সহ বিভিন্ন বাজারে সকাল হতে সেনাবাহিনীর সহযোগিতায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮,২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট উত্তম কুমার দাশ এ সময় সকলকে লকডাউনের বিধিনিষেধ ও স্বাস্থবিধি মেনে চলার আহব্বান জানান।