ঢাকাTuesday , 13 July 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ইউপি চেয়ারম্যান সাজুর বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ সদর ইউনিয়নের  ইউপি চেয়ারম্যান  জাবেদুল আলম চৌধুরী সাজুর বিরুদ্ধে টাকা আত্মসাত ও অনিয়মের অভিযোগ এনে ইউএনও’র বরাবর মহিলা ইউপি সদস্য সমরুন নেছা লিখিত অভিযোগ দায়ের করেছেন। মঙ্গলবার (১৩জুলাই) এই অভিযোগ দায়ের করেন তিনি।

 

 

ছবি : ইউপি চেয়ারম্যান সাজুর ফাইল ছবি

 

 

 

অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ৫ বছর যাবৎ মহিলা ইউপি সদস্যকে কোন ধরনের কাজ না দিয়ে নিজেই টাকা উত্তোলন করেন এবং আত্মসাৎ করছেন ইউপি চেয়ারম্যান জাবেদুর আলম সাজু। ইউপিতে ৫ মাস পূর্বে সেলাই মেশিন ও স্যানেটারী মালামালের একটি বরাদ্দ আসে কিন্তু সেই সেলাই মেশিন এবং স্যানেটারী মালামাল ইউপির মহিলা সদস্যকে না দিয়ে নিজে আত্মসাৎ করেন বলে তিনি অভিযোগ করেন।

 

বর্তমানে হতদরিদ্র কার্ডেরও ব্যাপক অনিয়ম করে আসছেন ইউপি চেয়ারম্যান সাজু। অভিযোগকারী ইউপির মহিলা সদস্য নিজের বরাদ্দকৃত কাজের মালমাল চাইলে মালামাল না দিয়ে চেয়ারম্যান মহিলা সদস্যর সাথে খারাপ আচরণ করেন বলে তিনি অভিযোগে উল্লেখ করেছেন।

 

 

ছবি : ইউএনও’র বরাবরে দেয়া অভিযোগের কপি

 

 

 

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান জাবেদুর আলম সাজু গত (২৫ /০৪ /২০১৮ ইং) সালে ভিজিডি কার্যক্রমে অনিয়ম করার দায়ে সাময়িক বরখাস্ত করা হয়েছিলেন। এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করব।