ঢাকাThursday , 2 February 2023
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে কালিশীরি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত

Link Copied!

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় কালিশিরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১লা ফেব্রুয়ারী) দুপুরে কালিশীরি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ম্যানেজিং কমিটি ও উপজেলা কৃষকলীগের সভাপতি মজিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (চুনারুঘাট মাধবপুর সার্কেল) নির্মলেন্দু চক্রবর্তী, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহিদুল ইসলাম,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুদ রানা, অফিসার ইনচার্জ আলী আশরাফ, ২নং আহম্মাদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন পলাশ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক আহম্মাদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবেদ হাসান চৌধুরী সনজু প্রমুখ।

কালীশিরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে স্কুল প্রতিষ্ঠার ৫০তম বর্ষ উপলক্ষে দিনব্যাপী খেলাধুলা ,সাংস্কৃতিক অনুষ্ঠান, বিনোদনের শেষে দুপুর থেকে শুরু হয় পুরষ্কার বিতরণী।

এসময় উপস্থিত সাবেক ও বর্তমান ছাত্রছাত্রীদের প্রাণবন্ত উৎসবমুখর হয়ে উঠে স্কুলের মাঠ প্রাঙ্গন। অতিথিগণ বক্তব্যে বলেন,এই বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী আজ যে আনন্দ উৎসবে পালন করা হয়েছে। সেটা আপনাদের জন্যই।এছাড়াও বিভিন্ন দিকনির্দেশনা পরামর্শমূলক বক্তব্য রাখেন উপস্থিত আমন্ত্রিত ও কৃতি শিক্ষার্থীগণ।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যক্তিগর্ব।