ঢাকাSunday , 9 January 2022
আজকের সর্বশেষ সবখবর

এমপি মজিদ খানকে সংবর্ধনা দিল ইফা’র শিক্ষক সমিতি

Link Copied!

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) নির্বাচনী এলাকায় শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ক্ষেত্রে প্রভূত উন্নয়ন করায় এমপি আলহাজ্ব আব্দুল মজিদ খানকে সংবর্ধনা প্রদান করেছে বানিয়াচং ইসলামিক ফাউন্ডেশন শিক্ষক সমিতি।

রবিবার (৯ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা মিলনায়তনে শিক্ষক সমিতির সভাপতি হাফেজ মোঃ ছাইদুর রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা তোফাজ্জুল হকের সঞ্চালণায় সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের এমপি ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ ইসলামিক ফাউন্ডেশন এর উপপরিচালক মাওলানা শাহ মুহাম্মদ নজরুল ইসলাম, বানিয়াচং দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক কাজী মুফতি আতাউর রহমান, উপজেলা ফিল্ড সুপার ভাইজার মোঃ তৌহিদ মিয়া, ৯ নং পুকড়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাফেজ মোঃ শামরুল ইসলাম।

ছবি- প্রধান অতিথির বক্তব্য রাখছেন এমপি আব্দুল মজিদ খান। পাশে রয়েছেন ইফা’র জেলা ডিডি শাহ মুহাম্মদ নজরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, সম্মানীত আলেম উলামাদের মর্যাদা অপরিসীম। জাতির যে কোন ক্রাইসেসে তারা দেশ এবং জাতির কল্যাণার্থে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ইসলামিক ফাউন্ডেশন এর মাধ্যমে আলেম সমাজকে বিভিন্নভাবে কাজে লাগানোর চেষ্টা করছেন।

তিনি আরও বলেন, আমি ১৩ বছর যাবত সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। কোন সমস্যায় যে কেউ পতিত হয়ে আমার কাছে গেলে আমি চেষ্টা করি সেটা সমাধান করার।

এ ক্ষেত্রে সবার জন্য আমার দরজা খোলা। আজকের সংবর্ধনার মাধ্যমে এটাই প্রমান হয়েছে আপনাদের যেমন আমি ভালোবাসি, আপনারাও আমাকে ভালোবাসেন।

স্বাগত বক্তব্য রাখেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএসডি মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোবাশ্বির আহমদ, মাওলানা মাসউদ খান, মাওলানা শায়েখ সিরাজুল ইসলাম, মাওলানা আফরোজ আল হাবিব ও মাওলানা আফরোজ মিয়া।

পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা আব্দুস সালাম ও ইসলামী সঙ্গিত পরিবেশন করেন মাওলানা শমশের আলী।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জীবন আহমেদ লিটন, দৈনিক মানবজমিন প্রতিনিধি মখলিছ মিয়া, আজকের পত্রিকার প্রতিনিধি হৃদয় খান  প্রমুখ।