ঢাকাSunday , 5 December 2021

আজমিরীগঞ্জে উৎসব মুখর পরিবেশে শেষ হলো আব্দুল মজিদ খাঁন এমপি ক্রিকেট টুর্নামেন্ট 

Link Copied!

দিলোয়ার হোসেন   :  মুজিব জন্ম শতবর্ষ উপলক্ষে হবিগঞ্জের আজমিরীগঞ্জে আজমিরীগঞ্জ প্রেসক্লাব ও পৌরবাসীর আয়োজনে আব্দুল মজিদ খাঁন এমপি ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উৎসব আনন্দে সমাপ্ত হয়েছে।
শনিবার (৪ ডিসেম্বর ) দুপুর ২টায় পৌরসভার ঐতিহাসিক গরুর হাট ময়দানে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। আয়োজক কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলীর সভাপতিত্বে এবং প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আয়োজক কমিটির সাধারন সম্পাদক স্বপন বনিকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ -২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদ খাঁন।

ছবি : বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দিচ্ছেন এমপি মজিদ খানসহ অন্যান্য অতিথিবৃন্দ

চলতি বছরের ১৭ই মার্চ মুজিব জন্ম শতবর্ষ উদযাপন উপলক্ষে আজমিরীগঞ্জ প্রেসক্লাব ও পৌরবাসীর উদ্যোগে  আয়োজন করা হয় এডভোকেট আব্দুল মজিদ খাঁন এমপি ক্রিকেট টুর্নামেন্ট।  টুর্নামেন্টের নক আউট পর্বে  মোট ১৬টি দল অংশগ্রহণ করে। এর মধ্যে ফাইনালে পৌঁছায় কালনী নিউজ একাদশ ও ইলাভেন স্টার একাদশ নামে দুটি দল। কিন্তু কোভিড-১৯ এর সংক্রামণ নিয়ন্ত্রণে ১৪ এপ্রিল থেকে সরকার ঘোষিত দ্বিতীয় পর্যায়ের লক ডাউনের কারণে টুর্নামেন্টটি স্থগিত ঘোষনা করেন আয়োজক কমিটি। পরিস্থিতি স্বাভাবিক  হওয়ায় শনিবার (৪ ডিসেম্বর) ফাইনাল খেলাটি অনুষ্ঠানের ঘোষণা দেয় আয়োজক কমিটি।
ফাইনাল খেলাটিতে ইলাভেন স্টার একাদশকে ৫ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ানের স্থান দখলে নেয় কালনী নিউজ একাদশ।  চ্যাম্পিয়ন দলের অধিনায়ক দিলোয়ার হোসেনে এবং সহকারী অধিনায়ক রাইসুল ইসলাম নাইম এর হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও ১ম পুরস্কার হিসেবে টিভিএস কোম্পানির টিভিএস মেট্রো-১০০সিসি মোটরসাইকেলের চাবি তুলে দেন সাংসদ আব্দুল মজিদ খাঁন।
সেই সাথে  রানার্সআপ দল ইলাভেন স্টার একাদশের অধিনায়ক চয়ন আলীর হাতে রানার্সআপ ট্রফি ও ২য় পুরস্কার ৩২” একটি স্মার্ট টিভি ও তুলে দেন সাংসদ আব্দুল মজিদ খাঁন।
অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুর্তজা হাসান, ,মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রাণী সরকার,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কাকাইলছেও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজবাহ উদ্দীন ভুঁইয়া,  জেলা পরিষদ সদস্য নাজমুল হাসান, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নুরুল ইসলাম।