ঢাকাTuesday , 27 July 2021
আজকের সর্বশেষ সবখবর

৬ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ আটক দুই আসামি রিমান্ড শেষে কারাগারে প্রেরণ

Link Copied!

এম.এ.রাজা  :  হবিগঞ্জ সদর উপজেলা পইলগ্রামের আটঘরিয়া থেকে ৬ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ র‌্যাবের এর হাতে আটক হওয়া দুই আসামি দুই দিনের রিমান্ড শেষে আবারও কারাগারে প্রেরণ করেছে সদর থানা পুলিশ।
পুলিশ জানায়, ২ দিনের রিমান্ডে এর মাধ্যমে আসামিদের কাছ থেকে অনেক মূল্যবান তথ্য পাওয়া গেছে, যা তদন্তের স্বার্থে এই মুহূর্তে আমরা মিডিয়াকে বলতে চাচ্ছি না। তবে আটককৃত দুই আসামি কাছ থেকে আরও কয়েক জনের নাম পাওয়া গেছে আমরা তাদেরকে গ্রেফতার করার পর বিস্তারিত মিডিয়াকে জানাবো।

ছবি : ৬ কোটি টাকা মূল্যের সাপের বিষসহ আটক দুই আসামি রিমান্ড শেষে কারাগারে প্রেরণ করা হয়েছে

গত ১১ জুলাই রোববার সন্ধ্যায় সদর উপজেলার আটঘরিয়া গ্রাম থেকে সাপের বিষসহ দুই পাচারকারীকে গ্রেফতার করে র্যাব।
এসময় তাদের কাছ থেকে সাপের বিষসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়ছিল। গ্রেফতারকৃত ওই দুইজন হল হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের আটঘরিয়া গ্রামের আব্দুল বারিকের ছেলে জসিম উদ্দিন ও একই গ্রামের এজাবত আলীর ছেলে আলাউদ্দিন।
গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটঘরিয়া গ্রামে জসিম মিয়ার বাড়ি থেকে ওই দুই পাচারকারী গ্রেপ্তার করেছিল র্যাব।
এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছিল ৬টি জারের মধ্যে থাকা প্রায় ৯ কেজি ওজনের সাপের বিষ। এছাড়াও উদ্ধার করা হয়েছিল ১টি গাইড বই, ১টি গাইডলাইন ডিভিডি, সাপের বিষের নমুনা প্যাকসহ বেশ কিছু সরঞ্জাম।
এ বিষয়ে সদর থানার এসআই সোহেল রানা বলেন, রিমান্ডের পাওয়া তথ্য অনুযায়ী আমরা বাকিদের আসামিদেরও খুব তাড়াতাড়ি গ্রেপ্তার করবো।