ঢাকাবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১

২৪ ঘন্টার ব্যবধানে নবীগঞ্জে ১ চালক ও ২ টি মিশুক উধাও ॥ শহর জুড়ে আতঙ্ক

দৈনিক আমার হবিগঞ্জ
সেপ্টেম্বর ২, ২০২১ ৭:৩৮ অপরাহ্ণ
Link Copied!

অঞ্জন রায় নবীগঞ্জ প্রতিনিধি  ॥ নবীগঞ্জ উপজেলার পৃথক স্থান থেকে ২৪ ঘন্টার ব্যবধানে একজন চালকসহ দু’টি মিশুক গাড়ী উধাও হওয়ার ঘটনা ঘটেছে। এ নিয়ে শহরজুড়ে তোলপাড় শুরু হয়েছে।
বুধবার (১সেপ্টেম্বর) দুপুরে নবীগঞ্জ থেকে আউশকান্দি ভাড়া নিয়ে চালককে পেলে ১টি মিশুক গাড়ী নিয়ে উধাও হয়েছে যাত্রী সাজা দুর্বৃত্ত। এর আগে মঙ্গলবার রাতে মিশুক চালকসহ অপর একটি মিশুক নিয়ে উধাও হয় একদল দুর্বৃত্ত। ৩ দিন অতিবাহিত হওয়ার পরও চালক আবিদুর ইসলামের কোন সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজনের মাঝে নানা শঙ্কা ও উৎকন্ঠা দেখা দিয়েছে। ২৪ ঘন্টার ব্যবধানে শহর থেকে দু’টি মিশুক গাড়ী ও চালক আবিদুর ইসলাম নিখোঁজের ঘটনায় মিশুক চালকদের মাঝে আতংক বিরাজ করছে।
জানা যায়, নবীগঞ্জ পৌর এলাকার মদনপুর গ্রামের মিশুক চালক কুদরত আলী (৪০) গত বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে নবীগঞ্জ শহর থেকে ৩ জন যাত্রী নিয়ে উপজেলার আউশকান্দিতে যান। সেখানে যাওয়ার পর যাত্রী গাড়ীতে রেখে প্রাকৃতির ডাকে সাড়া দিতে গেলে এসে দেখেন যাত্রীসহ গাড়ী উধাও। আশেপাশে খোজাঁখুজি করেও তার মিশুক গাড়ীর সন্ধ্যান পাননি।
খবর পেয়ে ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন ঘটনাস্থলে গিয়ে পাশের দোকানের সিসি ক্যামেরা ফুটেজ দেখে মিশুক গাড়ী নিয়ে ওই যাত্রীরা চলে যাওয়ার দৃশ্য দেখলেও তাদেরকে পরিস্কারভাবে সনাক্ত করা যায় নি।
অপর দিকে মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে মিশুক চালক আবিদুর রহমান (১৮) মিশুক গাড়ি সহ নিখাঁজ হয়েছে। পরিবার সূত্রে জানা যায়, সে উপজেলার গুজাখাইর গ্রাম থেকে নবীগঞ্জে ফিরে যাত্রী নিয়ে পৌর এলাকার পূর্ব তিমির পুরের দিকে রওয়ানা দেওয়ার পর থেকে আর ফিরে আসেনি। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় একটি জিডি করা হয়েছে।
এ বিষয়ে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমদ বলেন, জিডি পেয়েছি, চালক ও গাড়ীর সন্ধানে আমরা অভিযান শুরু করেছি। এছাড়াও সকলকে সচেতন থাকতে এবং বিশেষ করে শিশুদের হাতে গাড়ি তুলে না দিতে অভিভাবকদের প্রতি আহ্বান করেন তিনি।

Developed By The IT-Zone