ঢাকাTuesday , 11 April 2023
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে ৪ বছর ধরে অজ্ঞাত লাশের পরিচয় খুঁজছে পুলিশ

Link Copied!

গত ১৯ সেপ্টেম্বর ২০১৯ সালে বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের উত্তর পাশে রত্না নদীতে একজন অজ্ঞাত ব্যক্তি (৪৫) এর লাশ ভাসমান অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করে বানিয়াচং থানা পুলিশ।

পরবর্তীতে উক্ত ঘটনায় বানিয়াচং থানায় একটি অপমৃত্যু মামলা রজু হয়। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তীতে মামলাটি বানিয়াচং থানায় নিয়মিত মামলা রজু হয়।

যার মামলা নং-১৩ (৭ নভেম্বর) ২০২০সালে এই ধারায়- ৩০২/২০১/৩৪ পেনাল কোড। বানিয়াচং থানা পুলিশ দীর্ঘ ২ বছর তদন্তে শেষে মামলার ক্লু উদঘাটন সম্ভব না হওয়ায়, বিজ্ঞ আদালতে চুড়ান্ত রিপোর্ট দাখিল করেন।

পরবর্তীতে বিজ্ঞ আদালতের নির্দেশে তদন্তের আদেশ পান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন( পিবিআই),হবিগঞ্জ বর্তমানে মামলাটি পিবিআইতে তদন্তাধীন রয়েছে ।

অনেক খোঁজাখুঁজির পরও গনমাধ্যমে বিজ্ঞপ্তি দিয়ে উক্ত লাশের পরিবারের সন্ধান চেয়েছেন পিবিআইয়ের তদন্তকারী কর্মকর্তা বাপ্পু লাল বহ্নি।

অদ্যাবধি লাশের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। কেউ লাশের পরিচয় জানতে পারলে পিবিআই হবিগঞ্জ জেলার সরকারি ব্যাবহৃত মোবাইল নাম্বার( ০১৩২০০৩০৮১৯) এবং তদন্তকারী কর্মকর্তার মোবাইল নাম্বার- ০১৭৩৪৭৪৪৯৮৯ এ যোগাযোগ করার জন্য তদন্তকারী কর্মকর্তা অনুরোধ জানিয়েছেন।