ঢাকাসোমবার , ১০ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে মসজিদের নামকরণ নিয়ে দুই পক্ষের সংঘর্ষ : নিহত ১ আহত ৩০

স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১০, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ সদর উপজেলার লুকড়া ইউনিয়নের পুর্ব ফান্ডাইল গ্রামে  পুরনো একটি মসজিদের নাম করণ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে বাড়িতে ছুটিতে আসা বিআরটিএ অফিসের ড্রাইভার আফজাল চৌধুরী (৪০) নিহত হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। রোববার (৯জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে ফান্ডাইল গ্রামের পাঁচপীরের মাজারে ওরস চলাকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আফজাল চৌধুরী ওই গ্রামের জামাল উদ্দিন চৌধুরীর ছেলে। তিনি ঢাকা বিআরটিএ অফিসের ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি ছুটি কাটাতে বাড়িতে এসেছিলেন।

জানা যায়, ওই এলাকার একটি মসজিদের নাম পরিবর্তন নিয়ে পূর্ব বিরোধের জের ধরে এই ঘটনা ঘটেছে। রবিবার রাতে এক বাউল গানের আসরে দুই পক্ষের লোক সংঘর্ষে জড়ায়। এতে ওই ব্যক্তির মৃত্যু হয়।

পরবর্তীতে সংঘর্ষের খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থূলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে সদর তদন্ত ওসি দৌস মোহাম্মদ বলেন, কি কারনে মৃত্যু হয়েছে তার প্রকৃত রহস্য জানার জন্য আমরা এই মুহূর্তে ওই এলাকায় তদন্ত করছি বিস্তারিত পরে জানানো হবে। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

Developed By The IT-Zone