ঢাকাশনিবার , ৭ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে পিতার হত্যার বদলা নিতে আসামীকে পরিকল্পিত হত্যা

আতাউর রহমান ইমরান
মে ৭, ২০২২ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ সদর উপজেলায় ২০২০ সালে ঘটে যাওয়া একটি হত্যাকাণ্ড ও জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার আপন ভাই সহ চাচাতো ভাইদের বিরুদ্ধে।

হবিগঞ্জ সদর উপজেলার রাজিউরা ইউনিয়নের সুখচর গ্রামে ৬ মে (শুক্রবার) বেলা ১ টা ৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। নিহত শাহজাহান মিয়া সুখচর গ্রামের মহরম আলীর পুত্র।

জানা যায়, জমি নিয়ে শাহজাহানের সঙ্গে অনেক দিন ধরেই বিরোধ চলে আসছিলো তার চাচাতো ভাই আছকির মিয়া ও বিল্লাল মিয়ার। বছর দুয়েক আগে দুই পরিবারের মধ্যে এ নিয়ে মারামারি হয়। এ সময় শাহজাহান মিয়ার হামলায় তার চাচা কুদ্দুস মিয়া মারা যান। এতে ক্ষিপ্ত ছিলেন কুদ্দুসের ছেলে আছকির ও বিল্লাল। তাদের সঙ্গে হাত মেলান শাহজাহানের আপন ছোট ভাই জয়নাল মিয়া।

শুক্রবার (৬ মে) বাড়ির পাশের রাস্তায় একা পেয়ে শাহজাহান মিয়াকে কুপিয়ে হত্যা করেন আছকির ও বিল্লাল এবং জয়নাল। ঘটনার পর থেকেই ঘাতকরা পালিয়ে গেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ বিষয়ে হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কুদ্দুস মিয়া হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের করা মামলায় শাহজাহান মিয়া আসামি ছিলেন।

পূর্ব বিরোধের জের ধরেই শাহজাহান মিয়াকে হত্যা করা হয়। এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

Developed By The IT-Zone