ঢাকাSaturday , 8 April 2023
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে খাদ্য তোলে দিলেন যুবলীগ নেতা মোতাচ্ছিরুল ইসলাম

Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে হবিগঞ্জ জেলা যুবলীগের পক্ষ হতে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে তার নিজের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা যুবলীগের সভাপতি প্রার্থী মোতাচ্ছিরুল ইসলাম।

শনিবার (৮এপ্রিল) বিকাল ৩টায় সদর উপজেলার রিচি গ্রামের রিচি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২৫০ পরিবারের মধ্যে মোরগ,চাউল,ডাল,লাউ,আলু,বিভিন্ন ধরণের শাক,মিষ্টি কুমড়া তেল,পেঁয়াজ,চিনি তোলে দিনে তিনি।

এ সময় মোতাচ্ছিরুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর ক্ষুধামুক্ত বাংলাদেশে কেও না খেয়ে থাকবেনা এটা শেখ হাসিনার অঙ্গিকার। সেই অঙ্গিকার বাস্তবায়নের লক্ষে যুবলীগের উদ্যোগে আজকের এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই যুবলীগ এই রমজানে মানুষের পাশে দাঁড়িয়েছে। এদেশের মানুষের সকল সংকটেই যুবলীগ তাদের পাশে থাকবে।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন বাস্তবায়নে তথা একটি সুখী-সমৃদ্ধশীল জাতি ও শোষণমুক্ত সমাজ গঠনে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সদা প্রস্তুত যুবলীগ। খাদ্রসামগ্রী বিতরণের সময় যুবলীগের নেতাকর্মীরা ছাড়াও নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।