ঢাকাFriday , 17 April 2020

হবিগঞ্জে ত্রাণ বিতরণের নামে চলছে ফটোস্যুট ! (ভিডিওসহ)

Link Copied!

মোঃ খায়রুল ইসলাম সাব্বির:    দেশে করোনা ভাইরাস এর কারনে বাংলাদেশ সরকার প্রতিটি ইউনিয়নে চাল বিতরণ করে যাচ্ছেন। আর এই চাল বিতরণের নাম করে গরীব অসহায় মহিলাদের সরলতার সুযোগ নিয়ে তাদের মাথার কাপড় সরিয়ে ছবি ও ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে ৬ নং রাজিউরা ইউনিয়নের চেয়ারম্যান শেখ কামাল এবং তার পরিষদের মেম্বারদের বিরুদ্ধে।

এই সব কর্মকান্ডের জন্য এলাকায় রসালো আলোচনার ঝড় উঠেছে। সরকার এর নিয়ম অনুযায়ী ঘরে ঘরে এান পৌছে দেওয়ার কথা থাকলে ও এ নিয়ম যেন তিনি মানছেন ই না তারা। ত্রান নিতে আসা অনেকেই ই স্বামী অসুস্থ আবার কারোর বা স্বামী নেই।ছেলে মেয়েদের কে নিয়ে নানা কাজ কর্ম করে সংসার চলে তাদের। সব কিছু বন্ধ থাকায় চেয়ারম্যান মেম্বারদের কাছে দ্বারস্থ হচ্ছেন তারা। যাতে পরিবারের সদস্যদের নিয়ে খেয়ে বেঁচে থাকতে পারেন। আর এই সুযোগে নানা রকম হেনস্তার শিকার হচ্ছেন ত্রান নিতে আসা হতদরিদ্র মহিলারা।

শুক্রবার (১৭এপ্রিল) উক্ত ইউনিয়নের চেয়ারম্যান মেম্বাররা ত্রাণ দেয়ার নাম করে মহিলাদের মাথার কাপড় সরিয়ে ছবি উঠাচ্ছেন। নিজের হাত দিয়ে কাপড় সরিয়ে ছবি ও ভিডিও ধারণ করে ত্রাণ বিতরণ করছন মেম্বাররা।

এমনই একটি ভিডিও দৈনিক আমার হবিগঞ্জের হাতে এসেছে। এর আগেও ৬নং রাজিউরা ইউনিয় পরিষদের চেয়ারম্যান শেখ কামালের বিরেুদ্ধে ত্রাণ বিতরণের অনেক অভিযোগ রয়েছে। বিষয়টি নিয়ে চেয়ারম্যান শেখ কামালের সাথে কথা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জকে জানান,এটা সম্পুর্ণ মিথ্যা। আমাকে তথা আমার পরিষদকে হেয়পতিপন্ন করার জন্য এসব করা হচ্ছে।