ঢাকাTuesday , 16 January 2024
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে বিদেশী মদ-ইয়াবাসহ আটক ৩

এম এ রাজা
January 16, 2024 3:05 pm
Link Copied!

হবিগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক অভিযানে বিভিন্ন এলাকা থেকে বিদেশী মদ ইয়াবা সহ তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার ১৫ জানুয়ারি দিবাগত রাতে বিভিন্ন সময় অভিযান করে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ১৩০ পিস ইয়াবা সহ শায়েস্তাগঞ্জ উপজেলার সুরাবই গ্রামের বাসিন্দা জিতু মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া (৩৮)। সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার সময় শায়েস্তাগঞ্জ নসরতপুর রেল গেটের কাছ থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সময় ইয়াবা প্রচারে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা ও মোবাইল জব্দ করা হয়।

৮৮ পিস ইয়াবা সহ বাহুবল উপজেলার কচুয়াদি গ্রামের বাসিন্দা আপ্তাব আলীর ছেলে নুরুল হককে (৫০) ,বাহুবল উপজেলার মিরপুর বাজারের আব্দুর রশিদের চায়ের দোকানের সামনে থেকে সোমবার দিবাগত রাত ৮ টা ১৫ মিনিটের সময় পুলিশ তাকে আটক করে। এসময় ইয়াবা বিক্রির ৫ হাজার ২শত ৮০ টাকা ও একটি নোকিয়া বাটন মোবাইল জব্দ করা হয়।

২১০ পিস ইয়াবা ও ৩৩ বোতল ভারতীয় Blenders Pride whisky (বিদেশী মদ) সহ মাধবপুর উপজেলার গোয়ালনগর গ্রামের বাসিন্দা মৃত মোহনদাসের ছেলে সজল দাসকে (৩৮), গোয়ালনগর তার মুদি মালের দোকানের পিছনের পক্ষ থেকে সোমবার দিবাগত রাত পৌনে বারোটার সময় তাকে আটক করে ডিবি পুলিশ।

অভিযানে অংশগ্রহণ করেন ডিবি পুলিশের, এসআই(নিঃ) শ্রী সত্যজিৎ চক্রবর্তী, সঙ্গীয় এএসআই( নিঃ) আব্দুল আলিম, এসআই(নিঃ) মোঃ রিয়াজ উদ্দিন সঙ্গীয় এসআই(নিঃ) মোঃ সোহেল রানা,এতে সহযোগিতা করেন মাধবপুর এবং শায়েস্তাগঞ্জ থানার পুলিশ সদস্যরা।

বিষয়ে ডিবি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা রুজু করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।