ঢাকাFriday , 3 March 2023
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের বাছাই কার্যক্রম শুরু

এম এ রাজা
March 3, 2023 9:28 am
Link Copied!

হবিগঞ্জ জেলা পুলিশ লাইন্স মাঠে “ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ ২০২২” এর বাছাই প্রক্রিয়া ( শারীরিক মাপ ও Physical Endurance Test) শুরু হয়েছে। পুলিশ সুপার এস এম মুরাদ আলির নেতৃত্বে বৃহস্পতিবার (২মার্চ) সকাল থেকে এ প্রক্রিয়া শুরু হয়। তিনদিন ব্যাপী বাছাই কার্যক্রমের বৃহস্পতিবার ছিল প্রথম দিন।

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ-২০২২ এ হবিগঞ্জ জেলায় ৬৮ জন পুরুষ ও ১২ জন নারী সহ মোট ৮০ জন কনস্টেবল নিয়োগ দেয়া হবে।

আগামী ৩ ও ৪ মার্চ চূড়ান্ত বাছাই কার্যক্রম শেষে ৯ মার্চ সকাল ১০ টায় লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণরা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবে।

পুলিশ সুপার এস এম মুরাদ আলি ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে অংশগ্রহণকারী প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, “শুধুমাত্র মেধা ও যোগ্যতার ভিত্তিতে তোমাদের মধ্য থেকে চূড়ান্তভাবে বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে নির্বাচিত করা হবে।

কোন সুপারিশ, তদবির বা টাকা পয়সা দিয়ে বাংলাদেশ পুলিশে চাকরি হয় না। সরকারি ফি ছাড়া আর একটি পয়সাও তোমাদের কাউকে দিতে হবে না।”

শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণ পরীক্ষায় নিয়োগ বোর্ডের সভাপতি ছিলেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি ছাড়াও অন্যান্য সদস্য হিসেবে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, কুলাউড়া সার্কেল, মৌলভীবাজার দীপংকর ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার, সুনামগঞ্জ সার্কেল, সুনামগঞ্জ জাহিদুল ইসলাম খান, সহকারী পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল), নির্মলেন্দু চক্রবর্তী, সহকারি সার্জন, পুলিশ হাসপাতাল, হবিগঞ্জ ডাঃ প্রসূন কান্তি দেব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শায়েস্তাগঞ্জ, ডাঃ ফারহানা ইসলাম,