ঢাকাশনিবার , ১৫ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে টেকনোলজিস্ট সাইফুল হত্যার প্রতিবাদে মানববন্ধন

খায়রুল ইসলাম সাব্বির
জানুয়ারি ১৫, ২০২২ ৪:২০ অপরাহ্ণ
Link Copied!

আধুনিক সদর হাসপাতালে ল্যাব টেকনোলজিস্ট চাঞ্চল্যকর সাইফুল হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করেছে, ১১-২০ গ্রেডের সরকারি চাকরী জীবিদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম।

শনিবার (১৫ জানুয়ারি) হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করে ১১-২০ গ্রেডের সরকারি চাকরী জীবিদের সম্মিলিত অধিকার আদায় ফোরাম।

এ সময় সাইফুলের আসল হত্যাকারীদের গ্রেফতার, রহস্য উদঘাটন এবং সদর থানার অবহেলা নিয়ে বিভিন্ন বক্তব্য দেয়া হয়।

জানা যায়, গত মঙ্গলবার (২৮ডিসেম্বর) দুপুর ১টা ৩০ মিনিটের সময় হবিগঞ্জ শহরের টাউন হল এলাকা দিয়ে রিক্সা করে যাওয়ার সময় সাইফুল ইসলামকে হঠাৎ করে পূর্ব থেকে পরিকল্পনা মোতাবেক একদল দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে।

এতে গুরুতর আহত হয়ে সাইফুল মাটিতে লুটিয়ে পড়ে। এসময় সাইফুলকে গুরুতর আহত করে দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায় ।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাইফুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

সিলেট মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছানোর আগেই সাইফুল মৃত্যু বরণ করেন।

এ ঘটনা গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাত ১১টায় অজ্ঞাত কয়েকজনকে আসামি করে হবিগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন নিহত সাইফুল ইসলামের বোন লুৎফুন্নেছা শেফু।

মামলা নং ২৪, তারিখ ৩০/১২/২০২১, ধারাঃ-৩৪১/৩০২/৩৪ এর সূত্র ধরে গত শুক্রবার (৩১ ডিসেম্বর) রাত ১১ টার সময় হবিগঞ্জ শহরের উমেদনগর এলাকা থেকে হবিগঞ্জ সদর থানা পুলিশের একটি টিম মোঃ সুমন মিয়া (২২) নামে এক যুবককে করে।

এদিকে র‌্যাব-০৯, সিপিসি-১, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান ও এএসপি-আব্দুল্লাহ-আল-নুমান এর নেতৃত্বে মোঃ মনির হোসেন (২৫) নামে আরেক জনকে গ্রেপ্তার করা হয় এ নিয়ে মোট ২ জনকে গ্রেফতার করে জেলে প্রেরণ করা হয়ে।

কিন্তু উন্মোচন হয়নি আলোচিত সাইফুল হত্যার আসল ঘটনা পুলিশ কেন নিরব এ নিয়ে প্রশ্ন তুলছেন মানববন্ধনে অংশগ্রহনকারীরা ।

Developed By The IT-Zone