ঢাকারবিবার , ২০ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে কীটনাশক খেয়ে মারা গেল আপন দুই ভাই

স্টাফ রিপোর্টার
নভেম্বর ২০, ২০২২ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জে রান্নাঘরে রাখা কীটনাশক খেয়ে প্রাণ গেল আপন দুই ভাইয়ের। গতকাল রোববার সকালে হবিগঞ্জ শহরের নোয়াবাদ এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন (৩) ও আলী নুর হোসেন (৫) বানিয়াচং উপজেলার ১০নং সুবিদপুর ইউনিয়নের প্রতাপপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে।

সূত্র জানায়, বাসার রান্না ঘরে আপন দুই ভাই খেলা করার সময় ঝুঁড়িতে রাখা কীটনাশক খেয়ে ফেলে। পরে তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোবারক হোসেনকে মৃত বলে ঘোষণা করেন। অপর ভাই আলী নুর চিকিৎসাধীন অবস্থায় আধা ঘণ্টা পরে মারা যান।

নিহত শিশুদের বাবা আক্তার হোসেন বলেন, রান্নাঘরের মসলার ঝুঁড়িতে কীটনাশক রাখা ছিল। সেখান থেকে সকালে কেউ বের করে ভুলবশত নিচে রেখে দেয়।

শিশুরা রান্নাঘরে খেলার ছলে কীটনাশক খেয়ে ফেলে। এরপর শিশুরা অসুস্থ হয়ে পড়লে তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পথে মোবারক হোসেন ও চিকিৎসাধীন অবস্থায় আলী নুরের মৃত্যু হয়।

হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ইউসুফ আলী দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা বলেন, হাসপাতালে দুইটি শিশু মারা গেছে বলে শুনেছি। তবে কি কারণে বা কিভাবে মারা গেছে বিষয়টি স্পষ্ট করে কিছু বলতে পারছিনা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Developed By The IT-Zone