ঢাকাসোমবার , ২১ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

এম এ রাজা
নভেম্বর ২১, ২০২২ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে মটর মালিক গ্রুপ। সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যায় প্রশাসনের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেন তারা ।

বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা প্রশাসকের সভাকক্ষে পরিবহন মালিক ও শ্রমিক নেতৃবৃন্দের উপস্থিতিতে সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

সভা শেষে পরিবহন মালিকদের সংগঠন হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ থেকেই বাস, মিনিবাস ও মাইক্রোবাস চলাচল করবে।

তিনি বলেন, নবীগঞ্জের সালামতপুর বাসস্ট্যান্ডের সমস্যা ১ সপ্তাহের মধ্যে তদন্তের মাধ্যমে সমাধান করার আশ্বাস দেওয়া হয়েছে। এর ভিত্তিতেই ধর্মঘট প্রত্যাহার করেছি।

হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সভাপতি ফজলুর রহমান চৌধুরী বলেন, জেলা প্রশাসকের আশ্বাসে আমরা ধর্মঘট প্রত্যাহার করেছি। এছাড়াও মোটর মালিক গ্রুপের নেতারা জানান, নবীগঞ্জের সালামতপুর বাসস্ট্যান্ড নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আমরা আগামী বুধবার আবারও বিষয়টি নিরসনে আলোচনায় বসব।

সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সভাপতি ফজলুর রহমান চৌধুরী, জেলা বাস মিনিবাস মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজীব আলী প্রমুখ।

উল্লেখ্য চার দফা দাবিতে গত শুক্রবার (১৮ নভেম্বর) থেকে হবিগঞ্জ জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডাকে মটর মালিক গ্রুপ। সোমবার প্রশাসনের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করা হল।

 

Developed By The IT-Zone