ঢাকাবুধবার , ১১ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জের রাজিউড়ায় হত্যা মামলায় প্রধান আসামীসহ ৩ জন গ্রেফতার

খায়রুল ইসলাম সাব্বির
মে ১১, ২০২২ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

|র‌্যাপিড একশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকে বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধ বিশশেষ করে সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, মাদক ও অস্ত্র উদ্ধার ও ছিনতাইকারী,খুনী সহ বিভিন্ন ধরনের অপরাধীদের গ্রেফতারে আগ্রণী ভূমিকা পালন করে আসছে র‌্যাব।

জান যায়, হবিগঞ্জ সদর উপজেলার ৬ নং রাজিউড়া ইউনিয়নে পিতার হত্যার বদলা নিতে ও পূর্ব শত্রুতার জেরে গত ৬ মে হত্যা করা হয় শাহজাহান মিয়াকে, এই ঘটনায় গত ৮ মে নিহত শাহজাহানে স্ত্রী ১৪ জনকে আসামি করে এবং ৫-৬ জনকে অজ্ঞাত করে হবিগঞ্জ সদর থানা মামলা দায়ের করেন।

চাঞ্চল্যকর এ হত্যার ঘটনা ” দৈনিক আমার হবিগঞ্জ” সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে ব্যাপক আলোচনা ঝড় তুলে।

এরই ধারাবাহিকতায়,মঙ্গলবার (১১ মে) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-এর একাধিক দল বিভিন্ন জয়গায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার প্রধান আসামী জয়নালকে ঢাকার মগবাজার থেকে ও দুই নাম্বার আসামী বিলাল মিয়াকে ঢাকার কামরাঙ্গীরচর থেকে ও তিন নাম্বার আসামী আকছির মিয়াকে হবিগঞ্জের বাহুবল থেকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীরা হলেন রাজিউড়া ইউনিয়নে সুখচর গ্রামের বাসিন্দা মৃত মহরম আলীর পুত্র মোঃ জয়নাল মিয়া এবং একই গ্রামের মৃত আব্দুল কদ্দুস মিয়ার দুই পুত্র বিলাল মিয়া এবং আকছির মিয়া।

এ বিষয়ে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ এর সহকারী পুলিশ সুপার মিডিয়া আফিসার সোমেন মজুমদার বলেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা তাদের কুকর্মের ফল শিকার করে এবং জানায় পূর্ব শত্রুতার জের ধরে ১৫- ১৬ জন মিলে নিহত শাহজাহানে বসত বাড়ির উঠে ফিকল দিয়ে আঘাত হয়, চাচাত ও আপন ভাইদের ফিকলের আঘাতে ঘটনা স্থলেই প্রান যায় শাহজাহানের বলে জানান তিনি।

Developed By The IT-Zone