ঢাকাWednesday , 21 December 2022
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জের বাঁধন মোদক আরটিভির বাংলার গায়েন সিজন-২’র চ্যাম্পিয়ন

Link Copied!

বাংলার লোকসংগীত এর রিয়েলিটি শো আরটিভির বাংলার গায়েন সিজন-২ এর চ্যাম্পিয়ন নির্বাচিত হয়েছেন হবিগঞ্জের ছেলে বাঁধন মোদক ।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত আটটায় বেঙ্গল সিমেন্টস এর আয়োজনে এ অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালে তে তিনি চ্যাম্পিয়ন ঘোষিত হন। বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ অনুষ্ঠানে উপস্থিত হয়ে বাঁধনকে চ্যাম্পিয়নের উত্তরীয় পরিয়ে দেন। এ সময় পুরস্কারের ৩ লক্ষ টাকার প্রাইজ মানি বাঁধনের হাতে তুলে দেন আর টিভির ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন।

হবিগঞ্জ সদর উপজেলার দানিয়াল পুরের বাসিন্দা অঞ্জন মোদক বাঁধনের পিতা, তার মায়ের নাম জবা রানী মোদক। বাঁধন হবিগঞ্জের লাখাই উপজেলার পূর্ব বুল্লা গ্রামে বসবাস করেন।

এখানে তার মাতুলালয়। তিনি হবিগঞ্জের সরকারি বৃন্দাবন কলেজে পদার্থ বিজ্ঞানে অনার্স চতুর্থ বর্ষে অধ্যায়নরত। বাঁধন গান শিখেন স্বর্গীয় সুরে সরকার ও জালাল সিদ্দিকীর নিকট।

হবিগঞ্জের সুর বিতান তার সঙ্গীত শেখার প্রতিষ্ঠান। এখান থেকেই সংগীতের হাতে খড়ি তার। বাঁধনের প্রিয় শিল্পী সুবীর নন্দী। সংগীতশিল্পী শওকত আলী ইমন তার আইডল।

এদিকে বাঁধনের এ বিজয়ে হবিগঞ্জ জেলায় আনন্দের ঢল বয়ে যাচ্ছে। টিভির পর্দায় ঘোষণাটি আসার পরেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুভেচ্ছা বার্তার বন্যা বয়ে যায়।

এ বিষয়ে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার পক্ষ থেকে বাঁধনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তিনি সমগ্র জেলাবাসীকে তার পাশে থেকে সমর্থন করায় ধন্যবাদ জানাতে চান। হবিগঞ্জ জেলার সংগীতাঙ্গনের উন্নয়নে তিনি কাজ করে যাবেন ।