ঢাকাSaturday , 9 December 2023
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক এম এ রাজাসহ ৩ তিন ব্যক্তিকে সংবর্ধনা দিল দুর্নীতিবিরোধী ফাউন্ডেশন

Link Copied!

সাহসী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় স্বর্ণপদক ২০২২ প্রাপ্ত সাংবাদিক এম এ রাজা সহ তিন ব্যক্তিকে বিশেষ সংবর্ধনা দিয়েছে ধুমপান মাদক ও দুর্নীতিবিরোধী ফাউন্ডেশন হবিগঞ্জ।

শনিবার (৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার সময় হবিগঞ্জের সুর বিতানে সংবর্ধনা অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।

সংবর্ধনা প্রাপ্ত অন্যান্যরা হলেন সামাজিক বিচার ব্যবস্থায় সিলেট বিভাগের মধ্যে বিশেষ অবদান রাখার একাধিক পদক প্রাপ্ত পইল গ্রামের কৃতি সন্তান মোহাম্মদ তাজুল ইসলাম ও স্বেচ্ছায় রক্তদানে দীর্ঘদিন ধরে বিশেষ ভূমিকা রাখায় সৈয়দ তারেক ইমাম।

মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং পৈল ইউনিয়নের চেয়ার ম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শচীন্দ্র কলেজের সমাজ বিজ্ঞানের বিভাগীয় প্রধান প্রসূন আচার্য্য পল্লব, অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার শাহ জয়নাল আবেদীন রাসেল,সুশাসনের জন্য নাগরিকের সাংগঠনিক সম্পাদক মোতালিব তালুকদার দুলাল, ধূমপান মাদক ও দুর্নীতি বিরোধী ফাউন্ডেশন, সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলাম সুমন, ধূমপান মাদক ও দুর্নীতি বিরোধী ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ জুনাব আলী তালুকদার শামীম,,ধূমপান মাদক ও দুর্নীতি বিরোধী ফাউন্ডেশনের সহ-সভাপতি শেখ জয়নাল আবেদীন জামাল প্রমুখ।

এছাড়াও ইতিমধ্যে সংগঠনের প্রচেষ্টায় মোঃ বিলাল উদ্দিন,মোঃ মোশরফ হোসেন, মোঃ জহিরুল ইসলাম ও সাইফুল ইসলাম সোহেল ধূমপান ছেড়ে দেওয়ায় তাদেরকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

এম এ রাজা দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সহ-সম্পাদক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।