ঢাকাশনিবার , ৭ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক এম এ রাজাকে সংবর্ধনা দিল ভোরের ডাক পরিবার

স্টাফ রিপোর্টার
মে ৭, ২০২২ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় স্বর্ণপদকপ্রাপ্ত সাংবাদিক এম এ রাজাকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেছে জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার হবিগঞ্জ জেলা পরিবার।

শনিবার (৭ মে) দুপুর ১ টার সময় শায়েস্তানগর সিরাজ প্লাজায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিনিয়র সাংবাদিক এম এ ওয়াহেদ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ নুরুজ্জামান মানিক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোয়াই পত্রিকার লাখাই প্রতিনিধি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব বাহার উদ্দিন, অক্সিজেন ডায়াগনস্টিক সেন্টারের এম ডি ও লোকালয় পত্রিকার সাংবাদিক সোহেল আখঞ্জী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভোরের ডাক ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার শায়েস্তাগঞ্জ প্রতিনিধি মুহিন শিপন।

এ সময় উপস্থিত ছিলেন অগ্নি শিখা পত্রিকার হবিগঞ্জ জেলা প্রতিনিধি ও হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি রহমত আলী, ভোরের ডাক এর চুনারুঘাট প্রতিনিধি মিজান আহমেদ, বাহুবল প্রতিনিধি আজিজুল হক শানু, মাধবপুর প্রতিনিধি তোফাজ্জল হোসাইন চৌধুরী, আজমিরীগঞ্জ প্রতিনিধি মিজানুর রহমান, নবীগঞ্জ প্রতিনিধি মোঃ আলাল মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে নুরুজ্জামান মানিক বলেন , দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার প্রকাশক ও সুশান্ত দাস গুপ্ত হবিগঞ্জ জেলায় একঝাক নতুন সাংবাদিক সৃষ্টি করেছেন তারা তথাকথিত তোষামোদি নিউজ ছেড়ে প্রকৃত পক্ষে দুর্নীতির বিরুদ্ধে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ করে প্রকাশ করে আসছে।

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার লিস্টেট সাংবাদিকদের মধ্যে কয়েকজন সাংবাদিক খুবই ভালো করছে এরমধ্যে একজন সিনিয়র ষ্টাফ রিপোর্টার এম এ রাজা্সহ ১১ জন সাংবাদিককে দৈনিক আমার হবিগঞ্জ স্বর্ণপদক ২০২২ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে আগত অন্যান্য বক্তারা দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার ব্যতিক্রমধর্মী সংবাদ প্রকাশের প্রশংসা করেন,সাথে পত্রিকার প্রকাশক ও সম্পাদক সুশান্ত দাস গুপ্তের দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানের প্রশংসা করেন।

এছাড়াও দায়িত্বশীলতার সাথে দৈনিক আমার হবিগঞ্জ ও ভোরের ডাক পত্রিকায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য সাংবাদিক এম এ রাজাকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদানের পাশাপাশি আগামী দিনগুলিতে একইভাবে দায়িত্বশীলতার সাথে নির্যাতিত ও নিপীড়িত মানুষের পক্ষে কাজ করার আহ্বান জানান ।

পরবর্তীতে সম্মাননা সংবর্ধনা ও ক্রেস্ট প্রাপ্ত সাংবাদিক এম এ রাজা সবাইকে ধন্যবাদ জানিয়ে আগামী দিনগুলোতে পেশাগত কাজে সবার সহযোগিতা কামনা করে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য শেষ করেন ।

উল্লেখ্য গত ১৬ এপ্রিল সাংবাদিক এম এ রাজাকে সাহসী সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার জন্য দৈনিক (আমার হবিগঞ্জ স্বর্ণপদক ২০২২) প্রদান করে পত্রিকাটির কর্তৃপক্ষ।

Developed By The IT-Zone