ঢাকারবিবার , ১১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সরকার নারী শিক্ষার প্রসারে মাইল ফলক স্থাপন করেছেঃ মিলাদ গাজী এমপি

স্টাফ রিপোর্টার
সেপ্টেম্বর ১১, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ও বাংলদেশ রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ (মিলাদ গাজী) এমপি বলেছেন, ‘শেখ হাসিনার সরকার নারী শিক্ষার প্রসারে মাইল ফলক স্থাপন করেছে।

শেখ হাসিনার সরকারের জন্যই আজ শিক্ষা খাতে এত উন্নয়ন হচ্ছে। একটা উন্নত জাতি গড়ে তুলতে শিক্ষার কোনো বিকল্প নাই। আর শিক্ষা ক্ষেত্রে নারীদের অংশগ্রহনই জাতীকে সুদৃঢ় অবস্থানে পৌঁছাতে পারে।

শিক্ষিত নারী মানে শিক্ষিত জাতী। তাই বর্তমান সরকার নারী শিক্ষায় অধিক গুরুত্বারোপ করছে। একজন শিক্ষকই একটা সমাজ ও রাষ্ট্র গড়ে তোলার প্রকৃত কারিগর। আজকের শিক্ষার্থীরা আগামী দিনের দেশ ও জাতীর কর্ণধার।”

রবিবার (১১ সেপ্টেম্বর) বাহুবল উপজেলার মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন উপলক্ষে অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি নিরঞ্জন সাহা নিরু’র সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি আসকার আলী, আব্দুল জলিল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তারা মিয়া, দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদ বাহুবল উপজেলা শাখার সভাপতি, হুমায়ুন রশিদ জাবেদ, মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক হাবিব রহমান, গভর্নিং বডির সদস্য ডা. আঃ মতিন, শফিকুল আলম, হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন মিয়া আখঞ্জি, বাহুবল উপজেলা ছাত্রলীগ নেতা শাওন, মনসুর, হিরন, সহ বিদ্যালয় ও কলেজের শিক্ষিক-শিক্ষিকা, ছাত্রীবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Developed By The IT-Zone