ঢাকাশনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সম্প্রীতি বজায় রেখে ধর্ম পালন করুন : পুলিশ সুপার এস এম মুরাদ আলি

বানিয়াচং প্রতিনিধি
সেপ্টেম্বর ২৪, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের পুলিশসুপার এস এম মুরাদ আলি বলেছেন, হোক হিন্দু কিংবা মুসলমান দূর্গাপূজায় যে কেউ আইনশৃঙ্খলার অবনতি ঘটালেই কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আইনশৃঙ্খলা বিঘ্নকারী অপরাধী যে ই হোক না কেন কাউকেই কোন ধরনের ছাড় দেয়া হবে না। মদ খেয়ে পূজামন্ডপের ভিতরে আইনশৃঙ্খলা অবনতি করলে তাকে ও কোন ধরনের ছাড় দেবেনা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

তাই সম্প্রীতি বজায় রেখে ধর্ম পালন করুন। কারো ধর্মকে হেয় প্রতিপন্ন করে কোন ধরনের অশ্লিলতা ও উচ্চ স্বরে মাইকে গান বাজানো যাবে না। যেকোন সমস্যায় সংশ্লিষ্ট থানায় কর্মরত অফিসার ইনচার্জকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে।

শনিবার (২৪সেপ্টেম্বর) সকাল ১১টায় বানিয়াচং থানা চত্তরে আয়োজিত আসন্ন শ্রী শ্রী শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেবের সভাপতিত্বে ও এসআই সামছুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, বীরমুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান হায়দারুজ্জামান খান ধন মিয়া, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের চেয়ারম্যান আরফান উদ্দিন,৬নং কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী, বানিয়াচং আইডিয়েল কলেজের অধ্যক্ষ স্বপন কুমার দাশ, দুপ্রক এর বানিয়াচং উপজেলা শাখার সভাপতি বিপুল ভূষন রায়, মাদব চন্দ্র দেব, কাজল চ্যাটার্জী, স্বজল গোপসহ উপজেলার ও বিভিন্ন ইউনিয়ন কমিটির পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ।

এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, বিভিন্ন পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone