ঢাকাMonday , 22 January 2024
আজকের সর্বশেষ সবখবর

সদর থানা পুলিশের অভিযানে চোরাই গরুসহ গ্রেফতার ১

এম এ রাজা
January 22, 2024 6:34 pm
Link Copied!

হবিগঞ্জ শহরের ২নং পুল এলাকা থেকে চুরি হয়ে যাওয়া গরুসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশাও জব্দ করা হয়। গত রবিবার (২১ জানুয়ারি) গভীর রাতে আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের বিলপাড় পশ্চিমবাগ এলাকা থেকে ০১টি কালো রংয়ের ডেকা (গরু) সহ হারুন মিয়া (২৮) নামের ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ওই ব্যক্তি হবিগঞ্জ সদর উপজেলার আনন্দপুর এলাকার বাসিন্দা আঞ্জব আলীর ছেলে।

জানা যায়, গত ২০ জানুয়ারি ২টা ৩০ মিনিটের সময় হবিগঞ্জ সদর উপজেলার দুই নং পুল তেঘুরিয়া গ্রামের পার্শ্ববর্তী মাঠ থেকে ওই গরুটি চুরি হয়ে যায়। পরবর্তীতে গরুর মালিক তেঘরিয়া গ্রামের বাসিন্দা রজব আলীর ছেলে মুসাহিদ হোসেন মিতু সদর থানায় অভিযোগ করলে পুলিশ হারুন মিয়াকে চোরাই গরু সহ গ্রেফতার করে। এই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ইলিয়াছ মিয়া নামের আরও এক আসামি পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব। হবিগঞ্জ সদর থানার এস আই জয়পাল ও এস আই ওমর ফারুক অন্যান্য পুলিশ সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করেন। পরবর্তীতে মুশাহিদ হোসেন মিতু বাদী হয়ে আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে হবিগঞ্জ সদর মডেল থানার মামলা নং-১৮,তারিখ-২২/০১/২০২৪ খ্রি.ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়। এ বিষয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে অন্যান্য আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।