ঢাকামঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবী করলেন ইউপি সদস্য জিতু মিয়া

স্টাফ রিপোর্টার
এপ্রিল ১৯, ২০২২ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে বৃদ্ধ পিতা ও স্কুল পড়ুয়া কন্যাকে মারধোরের ঘটনার সংবাদের তীব্র নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন উপজেলা সদরের ২নং উত্তর- পশ্চিম ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জিতু মিয়া।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় বানিয়াচং মডেল প্রেসক্লাবে লিখিত বক্তব্যে এ তথ্য জানিয়েছেন তিনি। লিখিত বক্তব্যে ইউপি সদস্য মোঃ জিতু মিয়া জানান,আমি বিগত দুই বারের নির্বাচিত ইউপি সদস্য।

বর্তমানে ও আমি উক্ত ইউনিয়নের এই ওয়ার্ডের সদস্য হিসেবে সততার সহিত দায়িত্বপালন করে আসছি। গত সোমবার হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক সমাচার পত্রিকাসহ বেশ কয়েকটি স্থানীয় পত্রিকায় আমার বিরুদ্ধে“বানিয়াচংয়ে বৃদ্ধ পিতাও স্কুল পড়ুয়া কন্যাকে পিটিয়ে রক্তাক্ত”এই শিরোনামে সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ণ মিথ্যা, বানোয়াট, ষড়যন্ত্রমূলক ও উদ্দেশ্যপ্রণোদিত।

বিগত নির্বাচনী প্রতিহিংসাবশত আমার প্রতিপক্ষ সমাজে হেয় প্রতিপন্ন করতে সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে এই বানোয়াট সংবাদ প্রকাশ করিয়েছে। সংবাদটি প্রকাশের পর সামাজিকভাবে আমার অনেক মান- সম্মানের ক্ষতি হয়েছে।

মূল ঘটনা হলো-গত মাসখানেক আগে আমার ওয়ার্ডের একটি রাস্তা ভেঙ্গে যাওয়ায় এলাকাবাসী মিলে পুন:সংস্কারের জন্য উদ্যোগ নেয়া হয়। রাস্তা সংস্কারের সময় এলাকার কতিপয় ব্যক্তি ইট চুরি করে নিয়ে যায়।

এতে আমিসহ এলাকাবাসী মিলে তাকে বাধা প্রদান করি। ফলশ্রুতিতে আফরোজ মিয়া একটি গাছের ডাল দিয়ে আমার মাথায় আঘাত করে। এসময় তৌফিক মিয়া আমাকে বাঁচাতে এগিয়ে এসে সেও আহত হয় ।

কিন্তু আমি আফরোজ মিয়াকে পাল্টা কোনো আঘাত করিনি। কে বা কারা তাকে আঘাত করেছে সেই বিষয়ে আমি অবগত নই। অপর দিকে উল্লেখ করা হয়েছে স্কুল পড়ুয়া কন্যাকেও মারধোর করা হয়েছে যা আদৌ সত্য নয়। আমি এই প্রকাশিত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

Developed By The IT-Zone