ঢাকাবুধবার , ৩ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শোকের মাসে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে নৌকা বাইচের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার
আগস্ট ৩, ২০২২ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ-বানিয়াচং রোডের কালারডুবায় আনন্দঘন ও উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে গ্রাম বাংলার ঐতিহ্যের নৌকা বাইচের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২আগস্ট) বিকাল ৩টায় কালারডুবার তীরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই নৌকা বাইচের উদ্বোধন করেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও হবিগঞ্জ-৩ আসনের সাংসদ আলহাজ¦ অ্যাডভোকেট আবু জাহির ।

উমেদনগর স্বাধীন স্পোর্টিং ক্লাবের উদ্যোগে হাজারো মানুষের উপস্থিতিতে উৎসবের আমেজে এ নৌকা বাইচের আয়োজন করা হয়। হাজার হাজার উৎসুক জনতা হবিগঞ্জ-বানিয়াচং রোডের কালারডুবার তীরে দাঁড়িয়ে এই নৌকা বাইচ উপভোগ করেন।

উমেদনগর স্বাধীন স্পোর্টিং ক্লাব এর কর্ণধার যুবলীগ নেতা আলাই চৌধুরী দৈনিক আমার হবিগঞ্জকে জানান,নৌকা বাইচে মোট ৬টি মাঝির দল অংশ গ্রহন করেন।

নৌকা বাইচ প্রতিযোগীতায় ১ম স্থান অর্জন করে লামা পইল যুবসংঘের নৌকা। পুরষ্কার হিসেবে তারা পেয়েছে একটি ফ্রিজ। অন্যদিকে বাইচে ২য় হয়েছে সুবিদপুর যুবসংঘের নৌকা। তারা পেয়েছে ৩২ইি এলইডি টিভি। বিজয়ীদের পুরষ্কার তোলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

নৌকা বাইচ অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতিসহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অন্যদিক এই নৌকা বাইচের ফলে হবিগঞ্জ-বানিয়াচং রোডের কালারডুবায় দীর্ঘ ২ থেকে ৩ ঘন্টার যানজটের সৃষ্টি হয়।

চরম ভোগান্তিতে পড়েন ওই রাস্তা দিয়ে যাতায়াতকারী যাত্রী ও রোগী বহন কারী এম্বুলেন্স থেকে শুরু করে বিভিন্ন ধরণের যানবাহন।

Developed By The IT-Zone