ঢাকাশনিবার , ২৭ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে নিরাপত্তা জোরদার

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ২৭, ২০২১ ১১:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

মুহিন শিপনঃ  স্বাধীনতা দিবসের সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে বাংলাদেশে এসেছেন  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদীর এই সফরকে কেন্দ্র করে ধর্মীয় সংগঠন এবং কিছু বাম রাজনৈতিক সংগঠন দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিলসহ উষ্ণ কর্মসূচী পালন করছে। কোথাও কোথাও আবার আইনশৃঙ্খলা বাহিনীর সাথে জড়িয়ে পড়ছে সংঘাতে।
গতকাল শুক্রবার (২৬মার্চ) ব্রাহ্মনবাড়িয়া রেলওয়ে স্টেশনে হামলা করে কিছু উগ্রবাদীরা। ফলে ঢাকা-সিলেট-চট্টগ্রামের সাথে রেল যোগাযোগ বন্ধ ছিলো দীর্ঘ সময়। বর্তমানে রেলযোগাযোগ স্বাভাবিক হলেও অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।এরই ধারাবাহিকতায় জোরদার করা হয়েছে শায়েস্তাগঞ্জে রেলওয়ে স্টেশনে নিরাপত্তা ব্যবস্থা।

ছবি : নাশকার আশঙ্কায় শায়েস্তাগঞ্জ রেলওয়ে স্টেশনে নিরাপত্তা জোরদার করা হয়েছে

সরেজমিনে পরিদর্শন করে দেখা যায়, শায়েস্তাগঞ্জ রেলজংশনে সার্বক্ষনিক পাহারায় নিযুক্ত করা হয়ে অতিরিক্ত পুলিশ সদস্যদের। যেকোন অপ্রীতিকর ঘটনা এড়াতে দলবেঁধে টহল দিতে দেখা গেছে শায়েস্তাগঞ্জ থানার কর্মকর্তাদের।
এ বিষয়ে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় চন্দ্র দেব দৈনিক আমার হবিগঞ্জকে জানান, হেফাজতের কর্মীরা যাতে কোন ধরনের নাশকতামুলক কর্মকাণ্ড চালাতে না পারে সেজন্য শায়েস্তাগঞ্জ থানার প্রতিটি গুরুত্বপূর্ণ স্থাপনা সহ সর্বত্র নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Developed By The IT-Zone