ঢাকাSunday , 30 June 2024
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জ বন বিভাগের ভবন নির্মাণ কাজ পরিদর্শনে গণপূর্ত বিভাগ

এম এ ওয়াহেদ
June 30, 2024 12:24 pm
Link Copied!

শায়েস্তাগঞ্জ বন বিভাগের রেঞ্জ অফিস ভবন নির্মান কাজে অনিয়মের অভিযোগ এর প্রেক্ষিতে গত ১৪ জুন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় সংবাদ প্রকাশে পর নড়েচড়ে বসে হবিগঞ্জ গণপূর্ত বিভাগ। খোঁজ নিয়ে জানা যায় শনিবার (২৯ জুন) হবিগঞ্জ গণপূর্ত বিভাগ শায়েস্তাগঞ্জ বন বিভাগ ভবনের নির্মাণ কাজ পরিদর্শন গিয়ে সংশ্লিষ্ট ঠিকারদার কে কর্দমাক্ত মাটি মুক্ত করে ও জং ধরা রড পরিস্কার করে পিপি ঢালাইয়ের কাজ করার জন্য নির্দেশ দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এ ব্যপারে হবিগঞ্জ গণপূর্ত বিভাগ এর উপসহকারী প্রকৌশলী মোঃ হেলিম ভুইঁয়া এর সাথে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, সংশ্লিষ্ট ঠিকাদারকে নির্দেশনা দেয়া হয়েছে বন বিভাগের ভবন নির্মাণ কাজের স্থান কর্দমাক্ত মুক্ত ও জংধরা রড পরিস্কার না করে পিপি ঢালাইয়ের কাজ যেন না করা হয়। রোববার (৩০ জুন) গণপূর্ত বিভাগ এর নির্বাহী প্রকৌশলী এ কে এম সাকিব ঘটনা স্থল পরিদর্শন করার কথা রয়েছে।

উল্লেখ্য যে,বন বিভাগের ভবন নির্মাণ কাজের ব্যয় ১কোটি ২৯ লাখ ১০ হাজার ৮৪৫ টাকা ব্যয়ে নির্মাণ কাজ করছেন শাদ এন্টারপ্রাইজ নামে এক ঠিকাদারি প্রতিষ্ঠান সেই প্রতিস্টান এর কাছ থেকে জাশেদুল ইসলাম নামে এক ব্যক্তি কাজ নিয়েছেন বলে জানা যায়।