ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন যাচাই-বাছাই সম্পন্ন

মুহিন শিপন
জানুয়ারি ৬, ২০২২ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ  নির্বাচনে শায়েস্তাগঞ্জ উপজেলার ৮ নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে  মনোনয়ন পত্র যাচাই-বাছাই করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান। যাচাই-বাছাইয়ে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

এর আগে গত ৩ জানুয়ারি চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন এবং সাধারণ সদস্য পদে ৩৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান জানান, চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন এবং সাধারণ সদস্য পদে ৩৪ জন্য প্রার্থী মনোনয়ন দাখিল করেছিলেন। যাচাই-বাছাই শেষে সকলের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

৮ নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নে মোট ভোটার রয়েছেন ৯ হাজার ৯ শ ৮২ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৫ হাজার ২৭ জন এবং নারী ভোটার রয়েছেন ৪ হাজার ৯ শ ৫৫ জন।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী ১৩ জানুয়ারি প্রার্থিতা প্রত্যাহার, পরদিন ১৪ জানুয়ারি প্রতীক বরাদ্দ এবং ৩১ জানুয়ারি ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে।

Developed By The IT-Zone