ঢাকাসোমবার , ২২ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে স্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

অনলাইন এডিটর
ফেব্রুয়ারি ২২, ২০২১ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

 

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি: উপজেলার শায়েস্তাগঞ্জ উচ্চবিদ্যালয়ের মাঠে শহীদ মহফিল হেসেন-শহীদ হাফিজ উদ্দীন আন্তঃউপজেলা স্কুল ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে শায়েস্তাগঞ্জ উচ্চবিদ্যালয়ের মাঠে এক টুর্নামেন্টের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিনহাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের সাবেক সচিব বরুন দেব মিত্র।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, উপজেলা একাডেমির সুপারভাইজার জগদীশ দাশ তালুকদার, শায়েস্তাগঞ্জ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ তালুকদার, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আবিদুর রহমান, নূরপুর আদর্শ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান,ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মো. নুরুল হক ও মোজাহের উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজ উদ্দীন বাবর।

আরো উপস্থিত ছিলেন, সাবেক ক্রীড়াবিদ শেখ আব্দুল্লাহ মোশাহিদ, কামরুল হাসান রিপন, রাকিবুল হোসেন সান্টু, হাজী মিন্টু, এস এইচ টিটু, আজিজুর রহমান ফয়সল, কামরুজ্জামান আল রিয়াদ, মো. মামুন চৌধুরী, তরুণ ইয়াজদানী ও হাবিব মেহেদী।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করে শায়েস্তাগঞ্জ উচ্চবিদ্যালয় ও নূরপুর আদর্শ উচ্চবিদ্যালয়। খেলাটি পরিচালনা করেন জামাল আহমেদ অনিক, আবু কায়েস, নজীর হোসেন ও মামুনুর রহমান সোহাগ ।

Developed By The IT-Zone