ঢাকামঙ্গলবার , ২০ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে দুইলক্ষ টাকার চোরাই কাঠসহ ৩ জন আটক

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২০, ২০২১ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

মুহিন শিপনঃ শায়েস্তাগঞ্জে ২ লক্ষ টাকার চোরাই কাঠ, কাঠবহনকারী পিকআপসহ ৩ চোরাকারবারিকে আটক করেছে বন বিভাগ। মঙ্গলবার ভোর ৪ টায় ঢাকা-সিলেট মহাসড়কের লস্করপুরের বনজ দ্রব্য পরিক্ষন ফাড়ি এলাকায় অভিযান চালিয়ে  চোরাই কাঠ, কাঠবহনকারী পিকআপসহ ৩ চোরাকারবারিকে আটক করেন বন বিভাগের শায়েস্তাগঞ্জ রেঞ্জ কর্মকর্তা শহীদুর রহমান।

বনবিভাগ সূত্রে জানা যায়, মেহগনি কাঠের ৪০ পিছ সলিড দরজা বহনকারী একটি পিকআপ ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে শায়েস্তাগঞ্জ বনজ দ্রব্য পরিক্ষন ফাড়িতে আটক করা হয়। এসময় ঢাকা মেট্রো-ন-১৬-৭০৮৪ নাম্বারের গাড়িসহ গাড়িতে থাকা ৩ ব্যক্তিকে আটক করা হয়।
আটককৃতরা হলো নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার চনপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে মোঃ আজিম (৩৫), একই এলাকার বাবুল হোসেনের ছেলে সোহেল হোসেন (২৪) এবং শেখ বাতেনের ছেলে জাকির হোসেন জয় (৩১)।

ছবি : চোরাই কাঠসহ পিক আটক করেছে বন বিভাগ

এবিষয়ে বনবিভাগের শায়েস্তাগঞ্জ রেঞ্জের কর্মকর্তা শহিদুর রহমান জানান, আটককৃত মেহগনি কাঠের দরজার আনুমানিক মূল্য ২ লক্ষ টাকা হবে। আটককৃত কাঠ, গাড়ি এবং আসামীদের বিরুদ্ধে বন আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযানে সার্বিক সহযোগিতা করেন বনজ দ্রব্য পরীক্ষন ফাড়ির সহকারী কর্মকর্তা মোঃ আহমদ আলী, রেঞ্জ সহযোগী কর্মকর্তা মো. ইসাক আলী, মোঃ জাকির হোসেন  প্রমুখ

Developed By The IT-Zone